Rampurhat Arson: মুখ্যমন্ত্রীর নির্দেশ, ত্রস্ত বগটুইয়ে কঠোর নিরাপত্তা প্রশাসনের

বগটুইয়ে গিয়ে পুলিস প্রশাসনের বিরুদ্ধে উষ্মা প্রকাশ করেন  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)

Updated By: Mar 24, 2022, 07:40 PM IST
 Rampurhat Arson: মুখ্যমন্ত্রীর নির্দেশ, ত্রস্ত বগটুইয়ে কঠোর নিরাপত্তা প্রশাসনের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রীর  নির্দেশের পরই রামপুরহাটের বগটুই গ্রামের (Rampurhat Arson) নিরাপত্তা বাড়ল প্রশাসন। দুই বেলা ৫৪ জন করে পুলিস গ্রামে মোতায়েন থাকবেন। প্রতি শিফটের নেতৃত্বে থাকবেন একজন করে ডিএসপি (DSP), দু’জন ইনস্পেক্টর, ৭ জন সাব-ইনস্পেক্টর। 

বৃহস্পতিবার রামপুরহাটের বগটুই গ্রামে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। নিহতদের পরিবারের লোকদের সঙ্গে কথা বলেন তিনি। সরকারের তরফে তাঁদের হাতে ক্ষতিপূরণ তুলে দেন মুখ্যমন্ত্রী। দোষীদের কঠোর থেকে কঠোরতম শাস্তির নির্দেশ দেন তিনি। 

মুখ্যমন্ত্রী পুলিস প্রশাসনের বিরুদ্ধেও উষ্মা প্রকাশ করেন। তিনি বলেন, "এখানের SDPO যখন দেখলেন একজন খুন হয়েছে, তারপরও কেনও ব্যবস্থা নেওয়া হল না। এসডিপিও, আইসি তাদের দায়িত্ব পালন করেনি। যারা জেনেও ব্যস্থা নেয়নি তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।" 

নাম করে অন্যতম অভিযুক্ত রামপুরহাট-১ ব্লক তৃণমূলের সভাপতি আনারুল হোসনকে (Anarul Hossain) গ্রেফতারির নির্দেশ দেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, "অবিলম্বে আনারুলকে (Anarul Hossain) গ্রেফতার করতে হবে। হয় আনারুল আত্মসমর্পণ করুক, কিংবা যেখান থেকে হোক ওকে গ্রেফতার করা হোক।" 

আরও পড়ুন: Rampurhat Arson: গ্রেফতার আনারুল, রামপুরহাটের নয়া ব্লক সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি

আরও পড়ুন: Anarul Hossain Rampurhat Arson: সামান্য রোজগেরে রাজমিস্ত্রি থেকে রামপুরহাটের 'বেতাজ বাদশা', আনারুলের উত্থানের কাহিনী চমকে দেবে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.