মনোনয়ন তুলতে নারাজ, বিজেপি প্রার্থীর অন্তঃসত্ত্বা আত্মীয়কে ‘নিগ্রহ’

ওই প্রার্থীর অভিযোগ, মনোনয়নপত্র জমা দেওয়ার পর থেকেই চাপ দিচ্ছিল দুষ্কৃতীরা। চাপে পড়েই অনেক সময়ে ঘরছাড়া থাকতে হত।  অভিযোগ, রবিবার রাতে হামলা চালায় দুষ্কৃতীরা। প্রার্থী বাড়িতে না থাকায়, তাঁর আত্মীয়দের ওপরই চড়াও হয় তারা। 

Updated By: Apr 30, 2018, 02:42 PM IST
মনোনয়ন তুলতে নারাজ, বিজেপি প্রার্থীর অন্তঃসত্ত্বা আত্মীয়কে ‘নিগ্রহ’
প্রতীকী ছবি (জি নিউজ)

নিজস্ব প্রতিবেদন:  চাপ, হুমকি দিয়েই বিজেপি প্রার্থীর মনোনয়পত্র প্রত্যাহার করানো সম্ভব হয়নি। তার জেরেই ওই প্রার্থীর বাড়িতে হামলা চালালো দুষ্কৃতীরা। অভিযোগ, প্রার্থীকে না পেয়ে তাঁর এক অন্তঃসত্ত্বা আত্মীয়কে শারীরিক নিগ্রহও করে তারা।  চলে লুঠপাট, মারধরও। নদিয়ার শান্তিপুরের ঘোড়ালিয়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের জোলপাড়ার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন: বাড়িতে কেউ না থাকার সুযোগে বান্ধবীকে ডাকে একাদশ শ্রেণির ছাত্র, এরপর একটি শব্দ শুনতে পান স্থানীয়রা...

ওই প্রার্থীর অভিযোগ, মনোনয়নপত্র জমা দেওয়ার পর থেকেই চাপ দিচ্ছিল দুষ্কৃতীরা। চাপে পড়েই অনেক সময়ে ঘরছাড়া থাকতে হত।  অভিযোগ, রবিবার রাতে হামলা চালায় দুষ্কৃতীরা। প্রার্থী বাড়িতে না থাকায়, তাঁর আত্মীয়দের ওপরই চড়াও হয় তারা। সেসময় এক অন্তঃসত্ত্বা ঝামেলার মধ্যে চলে আসেন। অভিযোগ, তখনই তাঁকে শারীরিক নিগ্রহ করা হয়।

আরও পড়ুন: মধুচক্র নয়, নাচের স্কুলের আড়ালেই চলত আরও নোংরা ব্যবসা!

ঘটনায় গুরুতর আহত হন ওই মহিলা। প্রথমে তাঁকে স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থায় অবনতি হওয়ায় তাঁকে এনআরএস-এ স্থানান্তরিত করা হয়েছে। শান্তিপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্তে নেমেছে পুলিস।

.