Balurghat : নেতার দাদাগিরিতে সময়মতো পানীয় জল পেলেন না শহরবাসী

নিজের লোকেদের কাজ দিতেই স্থানীয় তৃণমূল নেতা তালা ঝুলিয়ে দেন বলে অভিযোগ।

Updated By: Oct 22, 2021, 08:23 PM IST
Balurghat : নেতার দাদাগিরিতে সময়মতো পানীয় জল পেলেন না শহরবাসী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : স্থানীয় তৃণমূল নেতার দাদাগিরিতে পানীয় জল পরিষেবা থেকে বঞ্চিত হলেন বালুরঘাটবাসীর একাংশ। বালুরঘাট পৌরসভা এলাকায় পানীয় জলের পরিশোধনাগারে তাঁর নিযুক্ত করা কর্মীরাই কাজ করবেন। এই মর্মে পুরনো কর্মীদের ছুটি দিয়ে তালা ঝুলিয়ে দিলেন তৃণমূলের এক নেতা। আর তাতেই বিপাকে পড়লেন বাসিন্দারা। অভিযোগ এমনই।

ঘটনাটি ঘটেছে বালুরঘাট শহরের শিবতলা ও উত্তমাশা এলাকার ২টি জলের রিজার্ভারে। পুরসভার পানীয় জলের রিজার্ভারের ঘর তালাবন্দি থাকায় আজ সেখানকার কর্মীরা সঠিক সময়ে শহরের একাংশে পানীয় জল পরিষেবা প্রদান করতে পারেননি। কর্মীদের অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতা  ইচ্ছাকৃতভাবে ওই রিজার্ভারগুলিতে তালা মেরে চলে যান। ওই রিজার্ভারগুলিতে নিযুক্ত পুরনো কর্মীদের ছাঁটাই করতেই এ কাজ করা হয়েছে।

এবিষয়ে সেখানকার এক কর্মী সঞ্জয় ভান্ডারি ও কল্যাণ প্রধান বলেন, "আমরা প্রায় ২০-৩০ বছর ধরে সংস্থার অধীনে কাজ করছি। শাসকদলের এক নেতা আমাদের এই কাজ থেকে সরিয়ে অন্যদের কাজে লাগাতে চাইছেন। তাই তালা মেরে চলে গিয়েছেন। যার ফলে শহরের একাংশে পরিষেবা দিতে পারিনি।" 

আরও পড়ুন, Newborn's Death: জ্বর-শ্বাসকষ্ট সমস্যায় ৯ সদ্যোজাতের মৃত্যু বর্ধমান মেডিক্যালে

পরে রিজার্ভার তালামুক্ত করে ফের পানীয় জলের পরিষেবা চালু করা হয়। তবে এবিষয়ে এখনও পর্যন্ত স্থানীয় তৃণমূল নেতৃত্ব কোনও প্রতিক্রিয়া জানায়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)