দিনে দুপুরে গোল্ড লোন অফিসে ডাকাতি, দুষ্কৃতীদের গুলিতে গুরুতর জখম টোটোচালক

অফিসে ঢোকে দুই যুবক। তাদের কাছে রিভলভার ছিল। হীরামন তা দেখে ফেলেন। দুই দুষ্কৃতী তাঁকে অফিস থেকে ঠেলে বের করে রাস্তায় নিয়ে যায়। 

Updated By: Jul 17, 2020, 07:02 PM IST
দিনে দুপুরে গোল্ড লোন অফিসে ডাকাতি, দুষ্কৃতীদের গুলিতে গুরুতর জখম টোটোচালক

নিজস্ব প্রতিবেদন: দিনে দুপুরে থানার কাছেই চলল গুলি। গুলিবিদ্ধ টোটোচালক। বর্ধমানের বি সি রোডে গোল্ড লোন সংস্থায় এসেছিলেন তিনি। দুষ্কৃতীদের সঙ্গে থাকা রিভলভার দেখে ফেলাতেই বিপত্তি। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

নাম হীরামন মণ্ডল। পেশায় টোটোচালক। জৌগ্রামের বাসিন্দা হীরামন বর্তমানে সরাইটিকরে থাকেন। শুক্রবার দুপুরে বি সি রোডে একটি গোল্ড লোন সংস্থার অফিসে আসেন তিনি। সেইসময় অফিসে ঢোকে দুই যুবক। তাদের কাছে রিভলভার ছিল। হীরামন তা দেখে ফেলেন। দুই দুষ্কৃতী তাঁকে অফিস থেকে ঠেলে বের করে রাস্তায় নিয়ে যায়। বাধা পেয়ে গুলি চালায় তারা। গুলি লাগে তাঁর পিঠে।

বিপদ বুঝে দুই দুষ্কৃতী শূন্যে গুলি ছুঁড়ে বাইক নিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে পৌঁছন জেলা পুলিস সুপার-সহ অন্য আধিকারিকরা। যদিও গোল্ড লোন সংস্থার এক কর্মী বলেন, রিভলভার নিয়ে ৬ দুষ্কৃতী অফিসে ঢোকে। কর্মীদের মারধর করে সোনা লুঠ করে পালায় তারা। 

হীরামন মণ্ডল আগে একটি গোল্ড লোন সংস্থায় নিরাপত্তারক্ষীর কাজ করতেন। এর সঙ্গে কি এই ঘটনার কোনও যোগ রয়েছে? নাকি শুধু লুঠের উদ্দেশেই জড়ো হয়েছিল দুষ্কৃতীরা? খতিয়ে দেখা হচ্ছে সবটাই। 

Tags:
.