close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

তৃণমূলের রোগ ছুঁল বিজেপিকে, নব্য বিজেপির আক্রমণে হাসপাতালে ভর্তি RSS কর্মী

দীপক বর্মন জানান, হামলাকারীরা সবাই তৃণমূল থেকে  সদ্য বিজেপিতে যোগদান করেছেন |  তারা এধরণের  কাজ করে বিজেপিকে বদনাম করার চেষ্টা করছে | 

Updated: Jun 25, 2019, 08:46 PM IST
তৃণমূলের রোগ ছুঁল বিজেপিকে, নব্য বিজেপির আক্রমণে হাসপাতালে ভর্তি RSS কর্মী

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের মতো 'যুব বনাম মাদার'-এর লড়াই শুরু হয়ে গেল বিজেপিতেও। কোচবিহারের অসম সীমান্ত লাগোয়া তুফানগঞ্জে নব্য বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত হলেন RSS কর্মী। আহত দীপক বর্মনের তুফানগঞ্জ হাসপাতালে চিকিত্সা চলছে। ঘটনায় তীব্র ক্ষোভ ছড়িয়েছে RSS-এর অন্দরে। 

 

তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের  নাককাটিগছ গ্রাম পঞ্চায়েতের ঢাঢিয়াল এলাকার বাসিন্দা  দীপক বর্মন  দীর্ঘদিনের RSS কর্মী । আজ  দীপক বর্মন  তার দুই বন্ধুকে  নিজের মোটরবাইকে করে নিয়ে  তুফানগঞ্জ বিএলআরও অফিসে জমি সংক্রান্ত কাজে রওনা হন | তুফানগঞ্জের  ন্যাশনাল ক্লাবের  সামনে আসতেই  পেছন থেকে ২০/২৫টি বাইক  তাদের পিছু নেয় এবং তারপর  দীপক বর্মনের  বাইক আটক করে  পরে তার হেলমেট  দিয়েই  মারধর করে ।  তাঁকে  প্রাণনাশের  হুমকি  দেওয়া  হয় বলেও অভিযোগ। 

কলকাতাকে করিডর করে ফের সক্রিয় হওয়ার পরিকল্পনা করছিল নিও জেএমবি

দীপক বর্মন জানান, হামলাকারীরা সবাই তৃণমূল থেকে  সদ্য বিজেপিতে যোগদান করেছেন |  তারা এধরণের  কাজ করে বিজেপিকে বদনাম করার চেষ্টা করছে | আহত দীপক বর্মন বর্তমানে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন | 

এই ঘটনা নিয়ে জেলার বিজেপি নেতারা কোনো মন্তব্য করতে চাননি । তবে RSS এর সক্রিয় সদস্যে ওপর আক্রমণের ঘটনা নিয়ে জেলায় তীব্র চাঞ্চল্য দেখা দিয়েছে। বিষয়টি সংগঠনের ওপরতলায় জনানো হচ্ছে বলে জানিয়েছেন স্থানীয় RSS নেতারা। 

Tags: