তৃণমূলের রোগ ছুঁল বিজেপিকে, নব্য বিজেপির আক্রমণে হাসপাতালে ভর্তি RSS কর্মী

দীপক বর্মন জানান, হামলাকারীরা সবাই তৃণমূল থেকে  সদ্য বিজেপিতে যোগদান করেছেন |  তারা এধরণের  কাজ করে বিজেপিকে বদনাম করার চেষ্টা করছে | 

Updated By: Jun 25, 2019, 08:46 PM IST
তৃণমূলের রোগ ছুঁল বিজেপিকে, নব্য বিজেপির আক্রমণে হাসপাতালে ভর্তি RSS কর্মী

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের মতো 'যুব বনাম মাদার'-এর লড়াই শুরু হয়ে গেল বিজেপিতেও। কোচবিহারের অসম সীমান্ত লাগোয়া তুফানগঞ্জে নব্য বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত হলেন RSS কর্মী। আহত দীপক বর্মনের তুফানগঞ্জ হাসপাতালে চিকিত্সা চলছে। ঘটনায় তীব্র ক্ষোভ ছড়িয়েছে RSS-এর অন্দরে। 

 

তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের  নাককাটিগছ গ্রাম পঞ্চায়েতের ঢাঢিয়াল এলাকার বাসিন্দা  দীপক বর্মন  দীর্ঘদিনের RSS কর্মী । আজ  দীপক বর্মন  তার দুই বন্ধুকে  নিজের মোটরবাইকে করে নিয়ে  তুফানগঞ্জ বিএলআরও অফিসে জমি সংক্রান্ত কাজে রওনা হন | তুফানগঞ্জের  ন্যাশনাল ক্লাবের  সামনে আসতেই  পেছন থেকে ২০/২৫টি বাইক  তাদের পিছু নেয় এবং তারপর  দীপক বর্মনের  বাইক আটক করে  পরে তার হেলমেট  দিয়েই  মারধর করে ।  তাঁকে  প্রাণনাশের  হুমকি  দেওয়া  হয় বলেও অভিযোগ। 

কলকাতাকে করিডর করে ফের সক্রিয় হওয়ার পরিকল্পনা করছিল নিও জেএমবি

দীপক বর্মন জানান, হামলাকারীরা সবাই তৃণমূল থেকে  সদ্য বিজেপিতে যোগদান করেছেন |  তারা এধরণের  কাজ করে বিজেপিকে বদনাম করার চেষ্টা করছে | আহত দীপক বর্মন বর্তমানে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন | 

এই ঘটনা নিয়ে জেলার বিজেপি নেতারা কোনো মন্তব্য করতে চাননি । তবে RSS এর সক্রিয় সদস্যে ওপর আক্রমণের ঘটনা নিয়ে জেলায় তীব্র চাঞ্চল্য দেখা দিয়েছে। বিষয়টি সংগঠনের ওপরতলায় জনানো হচ্ছে বলে জানিয়েছেন স্থানীয় RSS নেতারা। 

Tags:
.