Sabang: পড়শি গৃহবধূর সঙ্গে পরকীয়া ২ সন্তানের বাবার! প্রেমিকার বাড়িতে গিয়েই শেষে...

প্রতিবেশী গৃহবধূর সঙ্গে প্রায় চার বছরের বেশি বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল।  মৃত্যুর আগে বন্ধুদের হোয়াটসঅ্যাপে মেসেজ করে।

Updated By: Jul 10, 2024, 09:33 AM IST
Sabang: পড়শি গৃহবধূর সঙ্গে পরকীয়া ২ সন্তানের বাবার! প্রেমিকার বাড়িতে গিয়েই শেষে...

ই. গোপী: পরকীয়ার পরিণতি! প্রেমিকার বাড়ির ভিতরে গিয়ে আত্মঘাতী এক ব্যক্তি। পরকীয়া সম্পর্কের টানাপোড়েনের জেরেই প্রেমিকার বাড়ির ভিতরে গিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মঘাতী হন ওই ব্যক্তি। সোমবার মধ্যরাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের সবং থানার দশকগ্রামের কোলন্দা গ্রামে। খবর পেয়ে সবং থানার পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছয়।

পুলিশ জানিয়েছে মৃতের নাম নবকুমার পন্ডা (৪৭)। বাড়ি দশকগ্রামের কোলন্দা গ্রামে। মৃতের দুই সন্তান, ছেলে ও মেয়ে রয়েছে। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আত্মঘাতী নবকুমার পন্ডার সঙ্গে প্রতিবেশী গৃহবধূ মমতা প্রধানের সঙ্গে প্রায় চার বছরের বেশি বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। মৃত্যুর আগে বন্ধুদের হোয়াটসঅ্যাপে মেসেজ করে নবকুমার জানায়, তার মৃত্যুর জন্য দায়ী মমতা প্রধান। সোমবার মধ্য রাতে মমতা প্রধান নামে ওই গৃহবধুর বাড়ি থেকে নবকুমার পন্ডার বাড়িতে খবর দেওয়া হয় যে নবকুমার তার বাড়িতে গলায় ফাঁস নিয়ে আত্মঘাতী হয়েছে।

ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়তে স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত গৃহবধুর বাড়ি ঘেরাও করে আটকে রাখে। এলাকায় উত্তেজনার পরিবেশ সৃষ্টি হয়। পরবর্তীতে এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে। আজ তদন্তের জন্য মৃতদেহ খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হবে বলে জানা গিয়েছে। স্থানীয় ও পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত গৃহবধূ মমতা প্রধানকে পুলিশ আটক করেছে।

আরও পড়ুন, Hooghly: চোখ খুলেই ১০ বছরের মেয়ে দেখল, 'মা-কে দাদু...!' ঘুমের মধ্যেই বউমাকে শ্বশুর...

Bolpur: 'ডাক্তারের সঙ্গে পরকীয়া কাকিমার, দেখে ফেলায় ঘরে আগুন দিয়ে বাবা-মা-ভাইকে জীবন্ত জ্বালিয়ে দিল'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.