Satabdi Roy: "গোষ্ঠীদ্বন্দ্ব এখন তৃণমূলের সিলেবাসের মধ্যে পড়ে!" ভোটের মুখে বেফাঁস? কী বললেন শতাব্দী রায়...

কোর কমিটির বৈঠকে বীরভূম জেলায় লোকসভা ভোটের কৌশল নিয়ে আলোচনা হয় । পাশাপাশি জেলায় যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব দেখা দিয়েছে, তা নিয়েও আলোচনা হয় বলে তৃণমূল সূত্রে খবর। 

Updated By: Mar 20, 2024, 01:53 PM IST
Satabdi Roy: "গোষ্ঠীদ্বন্দ্ব এখন তৃণমূলের সিলেবাসের মধ্যে পড়ে!" ভোটের মুখে বেফাঁস? কী বললেন শতাব্দী রায়...

প্রসেনজিৎ মালাকার: "গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে বেশি মাথা ঘামাবেন না। ওটা এখন তৃণমূলের সিলেবাস এর মধ্যে পড়ে গিয়েছে। কিন্তু ভোট এলে ওরাই আবার এক হয়ে ভোট করে।" সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বললেন বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। 

লোকসভা নির্বাচনের প্রাক্কালে গতকাল সিউড়ি তৃণমূল কার্যালয়ে ছিল বীরভূম জেলা তৃণমূল কোর কমিটির বৈঠক। আর সেই বৈঠকেই উপস্থিত ছিলেন কোর কমিটির সদস্য বিকাশ রায়চৌধুরী, চন্দ্রনাথ সিনহা, অভিজিৎ সিংহ, আশীষ বন্দ্যোপাধ্যায় সহ বোলপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী অসিত মাল ও বীরভূম লোকসভা কেন্দ্রের প্রার্থী শতাব্দী রায় । মূলত কোর কমিটির এদিনের এই বৈঠকে বীরভূম জেলায় লোকসভা ভোটের কৌশল নিয়ে আলোচনা হয় । পাশাপাশি বিজেপির দখলে থাকা দুবরাজপুর বিধানসভা এলাকায় কিভাবে বেশি মার্জিনে ভোট টানা যাবে তা নিয়েও আলোচনা হয়।

পাশাপাশি ভোটের আগে জেলায় যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব দেখা দিয়েছে, তা নিয়েও আলোচনা হয় বলে তৃণমূল সূত্রে খবর। তবে এই বৈঠকের পর সাঁইথিয়ায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে শতাব্দী রায়কে যখন সাংবাদিকরা প্রশ্ন করেন, তখন তিনি বলেন,"কোথায় গোষ্ঠীদ্বন্দ্ব হয়েছে তা নিয়ে ব্যস্ত হয়ো না। ওটা এখন তৃণমূলের সিলেবাস এর মধ্যে পড়ে গিয়েছে। ভোট এলে তাঁরাই দেখবে আবার দুদিন পর হাতে হাত ধরে ভোট করতে যাবে।" জেলায় গোষ্ঠীদ্বন্দ্ব প্রসঙ্গে তাঁর সাফ কথা, "ওটা এখন তৃণমূলের সিলেবাসের মধ্যে পড়ে গিয়েছে, কিন্তু ভোট এলেই ওরা আবার এক হয়ে ভোট করে।" 

আরও পড়ুন, Arabul Islam: ভাঙড়ে ভোটে নেই আরাবুল ইসলাম, 'দাদা'র মুক্তি প্রার্থনায় মানত-গড়াগড়ি আদালত চত্বরেও!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.