নিজস্ব প্রতিবেদন : চা বাগানের মধ্যে উদ্ধার হল এক আদিবাসী মহিলার অর্ধনগ্ন, পচা-গলা দেহ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালবাজারে। ওই আদিবাসী মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে দাবি এলাকাবাসীর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেহ উদ্ধার
রোজকার মতোই এদিন সকালে মালবাজার মহকুমার মেটেলি ব্লকের জুরন্তী চা বাগানে চা বাগানে কাজে আসেন শ্রমিকরা। তখনই তাদের মৃতদেহটি নজরে আসে। চা বাগানের ১৬ নম্বর সেকশনে পড়েছিল মহিলার অর্ধনগ্ন দেহটি।


আরও পড়ুন, দাঁড়িভিট কাণ্ডে রিপোর্ট তলব হাইকোর্টের, আজ থেকে স্কুলে শুরু হল পঠনপাঠন


ধর্ষণ করে খুন
অনুমান, বেশ কয়েকদিন আগেই খুন হয়েছেন ওই মহিলা। কারণ মৃতদেহে পচন ধরে গিয়েছে। স্থানীয়দের দাবি, ওই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। তারপর চা বাগানের মধ্যে দেহ ফেলে দিয়ে যায় দুষ্কৃতীরা। প্রসঙ্গত, মৃতদেহের নিম্নাংশে কোনও পোশাক ছিল না। ঊর্ধ্বাংশের পোশাকও ছিল অবিন্যস্ত।


মৃতার পরিচয়
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতা মহিলা জুরন্তী চা বাগানেরই শ্রমিক ছিলেন। তাঁর স্বামী কর্মসূত্রে বাইরে থাকেন। এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে চা বাগানের শ্রমিকদের মধ্যে।


আরও পড়ুন, পরিচয় 'ভাঁড়িয়ে' নার্সিংহোমে তাণ্ডব 'তৃণমূল নেতার'! সিসিটিভিতে ধরা পড়ল কুকীর্তি


পুলিসি তদন্ত
খুনের ঘটনায় মেটেলি থানার পুলিস দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি হাসপাতালে পাঠিয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। ধর্ষণ করে খুনের প্রসঙ্গে এখনই মন্তব্য নারাজ পুলিস। পুলিস জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই নিশ্চিত করে বলা যাবে ওই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে কিনা। আরও পড়ুন, টানা ৩ মাস ধরে ভিন রাজ্যের ছাত্রীর শ্লীলতাহানি এসআরএফটিআই-এ