টানা ৩ মাস ধরে ভিন রাজ্যের ছাত্রীর শ্লীলতাহানি এসআরএফটিআই-এ

ছাত্রী ঝাড়খণ্ড থেকে সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটে পড়তে এসেছিলেন তিনি।

Updated By: Nov 12, 2018, 01:37 PM IST
টানা ৩ মাস ধরে ভিন রাজ্যের ছাত্রীর শ্লীলতাহানি এসআরএফটিআই-এ

নিজস্ব প্রতিবেদন : ফের শ্লীলতাহানির অভিযোগ সত্যজিত রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটে। ভিন রাজ্যের এক ছাত্রীকে হেনস্থা ও শ্লীলতাহানির অভিযোগ উঠল সত্যজিত রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটে। শ্লীলতাহানির ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্ত দুই সিনিয়র ছাত্রের বিরুদ্ধে পঞ্চসায়র থানার লিখিত অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

নির্যাতিতা ছাত্রীর অভিযোগ
ওই নির্যাতিতা ছাত্রীর অভিযোগ, সেপ্টেম্বর মাসে প্রথমবার তাঁর সঙ্গে অশালীন আচরণ করেন অভিযুক্ত ২ ছাত্র। তারপর থেকে বার বার তাঁকে নানাভাবে হেনস্থা করা হতে থাকে। এরপর দীপাবলির রাতে ফের তাঁর শ্লীলতাহানি করে অভিযুক্তরা। তাঁর আরও অভিযোগ, শুধুমাত্র অশালীন আচরণ করাই নয়। ঘটনার কথা প্রতিষ্ঠানে বা বাড়িতে কাউকে জানালে তাঁর প্রাণনাশ করা হবে বলেও হুমকি দেয় ওই দুই সিনিয়র ছাত্র।  

আরও পড়ুন, দাঁড়িভিট কাণ্ডে রিপোর্ট তলব হাইকোর্টের, আজ থেকে স্কুলে শুরু হল পঠনপাঠন

শ্লীলতাহানির ঘটনায় পুলিসি পদক্ষেপ
এই ঘটনায় পঞ্চসায়র থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই ছাত্রী। ছাত্রীর অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। তবে অভিযুক্তদের কারওরই নাম-পরিচয় ওই ছাত্রী বলতে পারেনি বলে পুলিস সূত্রে খবর। অভিযুক্তদের শনাক্তকরণের জন্য খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। ওই দুই সিনিয়র ছাত্রের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

আরও পড়ুন, পরিচয় 'ভাঁড়িয়ে' নার্সিংহোমে তাণ্ডব 'তৃণমূল নেতার'! সিসিটিভিতে ধরা পড়ল কুকীর্তি

ঝাড়খণ্ডের ছাত্রী
প্রতিষ্ঠান সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রী আদতে ঝাড়খণ্ডের বাসিন্দা। ঝাড়খণ্ড থেকে সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটে পড়তে এসেছিলেন তিনি। এই ঘটনায় বর্তমানে আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন ওই ছাত্রী।

.