Kabir Shankar Bose: টাকা দিয়ে প্রার্থী! বিজেপির কবির শংকরের ভাইরাল অডিয়োর 'বড়সড়' সত্যি ফাঁস...

Kabir Shankar Bose viral audio: ২০২১-এ বিধানসভায় হেরে যাওয়া প্রার্থী-ই আবার লোকসভা নির্বাচনে প্রার্থী! মেনে নিতে পারেননি টিকিটের দাবিদার ঋত্বিক পাল।

Updated By: Apr 30, 2024, 01:28 PM IST
Kabir Shankar Bose: টাকা দিয়ে প্রার্থী! বিজেপির কবির শংকরের ভাইরাল অডিয়োর 'বড়সড়' সত্যি ফাঁস...

বিধান সরকার: নিজের দলের প্রার্থীর বিরুদ্ধে ফেক অডিয়ো তৈরি করে ভাইরাল করার অভিযোগ! গ্রেফতার বিজেপি রাজ্য কমিটির সদস্য তথা প্রাক্তন মেজর ঋত্বিক পাল। পরিবারের সূত্রে খবর গতকাল রাত একটা নাগাদ চুঁচুড়া থেকে সাইবার থানার পুলিস হিন্দমোটরের বাড়ি থেকে ঋত্বিক পালকে গ্রেফতার করে। তার দুটি ল্যাপটপও বাজেয়াপ্ত করা হয়েছে।

ঋত্বিক পালের বাবা হিমাদ্রি শেখর পালের দাবি এখনও পর্যন্ত তাদের কাছে বিষয়টি পরিষ্কার নয় কেন তাঁর ছেলেকে গ্রেফতার করা হল। তবে ওদের কথায় বুঝতে পারলাম একটি ফেক অডিও ক্লিপ-এর পরিপ্রেক্ষিতে আমার ছেলেকে গ্রেফতার করেছে ও তাঁর দুটো ল্যাপটপ নিয়ে যাওয়া হয়েছে। ওদিকে এপ্রসঙ্গে কবির শংকর বোস বলেন, আমাদের দলের কর্মী গ্রেফতার হবে! এটা চাই না। প্রসঙ্গত, কিছুদিন আগে দুটি অডিয়ো ক্লিপ ভাইরাল হয়। যার একটিতে শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিজেপি প্রার্থী কবির শংকর বোসের কথোপকথন ছিল। আরেকটি অডিওতে কবির শংকর টাকা দিয়ে টিকিট পেয়েছেন এমন ধরনের কথাবার্তা ছিল।

কল্যাণ বন্দ্যোপাধ্যায় ও কবির শংকর বোস দুজনেই চন্দননগর পুলিসে অভিযোগ জানান। চন্দননগর পুলিসের সাইবার থানা আইপি আড্রেস ট্র্যাক করে ঋত্বিকের খোঁজ পায়। তারপর গতকাল গভীর রাতে তাঁকে বাড়ি থেকে গ্রেফতার করে। চন্দননগর পুলিস কমিশনার অমিত পি জাভালগি জানিয়েছেন, ফেক অডিয়ো ভাইরাল সংক্রান্ত দুটি অভিযোগ দায়ের হয়েছিল। তার ভিত্তিতে তদন্ত শুরু হয় এবং গ্রেফতার হয়। গত ৭ জানুয়ারি ডানকুনিতে সুকান্ত মজুমদারের বাইক আটকায় পুলিস। পুলিসের সঙ্গে ধ্বস্তাধস্তিতে আসামি ছিনিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার হয়ে তখন কয়েকদিন জেলেও ছিলেন সেনা বাহিনীর প্রাক্তন মেজর ঋত্বিক পাল।

জেল থেকে ছাড়া পাওয়ার পর তার বাড়িতে গিয়ে দেখা করেছিলেন শুভেন্দু অধিকারী। তখন থেকেই জল্পনা শুরু হয়, তাহলে কি এবার শ্রীরামপুরে বিজেপি প্রার্থী ঋত্বিক? যদিও সেই জল্পনায় জল ঢেলে বিজেপি প্রার্থী করে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন জামাই কবির শংকর বোসকে। যে কবির ২০২১ সালে শ্রীরামপুর বিধানসভায়  প্রার্থী ছিলেন। কিন্তু সুদীপ্ত রায়ের কাছে পরাজিত হয়েছিলেন। তাঁকেই আবারও লোকসভায় প্রার্থী করায় মেনে নিতে পারেননি টিকিটের দাবিদার ঋত্বিক পাল। যার ফলেই এই কাণ্ড করেন বলে সূত্রের খবর।

আরও পড়ুন, Rachna Banerjee: স্পেশাল পোশাকে বুকে রচনা, বর-বন্ধুকে সঙ্গে নিয়ে 'চমকদার' মনোনয়ন পেশ! 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.