Sevoke Coronation Bridge: করোনেশন ব্রিজে বিনা অনুমতিতে গাড়ি বিস্ফোরণ দৃশ্যের শুটিং, 'ক্লোজ' ওসি

Car Blast Fire Shooting: প্রযোজনা সংস্থার বিরুদ্ধে ইতিমধ্যেই IPC এবং PDPP ধারায় মামলা দায়ের করা হয়েছে।গ্রেফতার করা হয়েছে ওই প্রযোজনা সংস্থার কর্ণধারকে। 

Updated By: Mar 25, 2022, 04:13 PM IST
Sevoke Coronation Bridge: করোনেশন ব্রিজে বিনা অনুমতিতে গাড়ি বিস্ফোরণ দৃশ্যের শুটিং, 'ক্লোজ' ওসি
ঘটনার ছবি

নিজস্ব প্রতিবেদন : সেবকের করোনেশন ব্রিজে (Sevoke Coronation Bridge) বিনা অনুমতিতে শুটিংয়ের ঘটনায় 'ক্লোজ' করা হল ওসিকে। কী করে অনুমতি না থাকা সত্ত্বেও করোনেশন ব্রিজের উপর শুটিং হল? শুধু শুটিং নয়, রীতিমতো গাড়ি বিস্ফোরণ দৃশ্যের শুটিং (Car Blast Fire Shooting)! যার জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে করোনেশন ব্রিজের ২টি পিলার। বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। করোনেশন সেতুর উপর দাউ দাউ করে জ্বলতে থাকা গাড়ির ছবি ছড়িয়ে পড়তেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। সেই ঘটনায় এবার সেবক ফাঁড়ির ওসি ডালিম অধিকারীকে 'ক্লোজ' করা হল। 

এই ঘটনায় দার্জিলিংয়ের পুলিস সুপার সন্তোষ নিম্বালকর জানিয়েছেন, "লাইন প্রডিউসার গ্রেফতার হয়েছে। আপাততভাবে ক্লোজ করা হয়েছে সেবক ফাঁড়ির ওসিকে। তদন্ত চলছে।" প্রসঙ্গত, একটি ওয়েব সিরিজ শুটিং চলছিল করোনেশন সেতুতে (Sevoke Coronation Bridge)। বিনা অনুমতিতেই সকালবেলা শুটিং শুরু করে দেয় মুভি ক্রাফ্ট মিডিয়া নামে ওই প্রোডাকশন হাউজ। সেই প্রযোজনা সংস্থার বিরুদ্ধে ইতিমধ্যেই IPC এবং PDPP ধারায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবারই এই মামলায় গ্রেফতার করা হয়েছে ওই প্রযোজনা সংস্থার কর্ণধার চৈতালি বন্দ্যোপাধ্যায়কে। 

বৃহস্পতিবার সকালে একটি ভিডিও সামনে আসে। যাতে দেখা যায়, সেবকের করোনেশন সেতুর (Sevoke Coronation Bridge) মাঝে দাঁড়িয়ে রয়েছে একটি গাড়ি। হঠাৎ বিকট শব্দ, আর তারপরই সেই গাড়িতে আগুন লেগে যায় (Car Blast Fire Shooting)। এই ঘটনায় কালো ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। সঙ্গে সঙ্গেই হইচই পড়ে যায় স্থানীয়দের মধ্যে। ডুয়ার্স ও শিলিগুড়ির সঙ্গে যোগাযোগ রক্ষাকারী একমাত্র সেতুর উপর এধরনের শুটিংয়ের অনুমতি  কে দিল? প্রশ্ন ওঠে বিভিন্ন মহলে। তারপরই পর্দাফাঁস হয় আসল ঘটনার। 

আরও পড়ুন, East-West Metro: বড় খবর! গ্রিন সিগন্যাল পেয়ে গেল ফুলবাগান-শিয়ালদা মেট্রো

Cargo Ship Sinks At Kolkata Port: কলকাতায় জাহাজ ডুবি! চোখের নিমেষে ১৫ মিনিটেই ডুবল ভেসেল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.