চিকিত্সককে পাশে নিয়ে সাংবাদিক বৈঠক করে চাপ কমানোর চেষ্টা করলেন শান্তনু

এদিন সাংবাদিক সম্মেলন করে সেই তত্ত্বই প্রতিষ্ঠার প্রাণপণ চেষ্টা করেন শান্তনু। পাশে ছিলেন তাঁর ব্যক্তিগত চিকিত্সক সুখেন্দুনাথ গায়েন। সাংবাদিকদের তিনি জানান, ১৯ এপ্রিল থেকেই অসুস্থ ছিলেন শান্তনু। রবিবার গরমে শান্তনুর শরীরে জলাভাব দেখা দিয়েছিল।

Updated By: Apr 23, 2019, 05:21 PM IST
চিকিত্সককে পাশে নিয়ে সাংবাদিক বৈঠক করে চাপ কমানোর চেষ্টা করলেন শান্তনু

নিজস্ব প্রতিবেদন: অন্য কোনও কারণ নয়, অসুস্থতার জন্যই সোমবার বনগাঁয় আদিত্যনাথের সভায় দেখা যায়নি তাঁকে। মঙ্গলবার ঘটনার প্রায় ২৪ ঘণ্টা পর ব্যক্তিগত চিকিত্সককে পাশে বসিয়ে সাংবাদিক সম্মেলন করে অস্বস্তি কাটানোর চেষ্টা করলেন বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর।

সোমবার বনগাঁয় ছিল যোগী আদিত্যনাথের সভা। কিন্তু যে প্রার্থীর প্রচারে সভা তাঁরই খোঁজ মেলেনি সভামঞ্চে। এমনকী দলীয় নেতাদের ফোনও শান্তনু ধরেননি বলে জানা গিয়েছে। এতেই বিজেপির অন্দরে চাঞ্চল্য ছড়ায়। বিজেপি সূত্রে জানা যায়, অমিত শাহের আপ্তসহায়কের ফোনও ধরেননি শান্তনু। 

 

এব্যাপারে শান্তনুকে ফোন করা হলে তাঁর এক ঘনিষ্ঠ জানান, বনগাঁর বিজেপি প্রার্থী অসুস্থ। প্রচণ্ড গরমে প্রচারে বেরিয়ে জ্বর ও পেটের সমস্যায় ভুগছেন তিনি। 

টাকার অংক নিয়ে মতবিরোধেই মাঝপথে রণে ভঙ্গ দিয়েছেন বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু?

এদিন সাংবাদিক সম্মেলন করে সেই তত্ত্বই প্রতিষ্ঠার প্রাণপণ চেষ্টা করেন শান্তনু। পাশে ছিলেন তাঁর ব্যক্তিগত চিকিত্সক সুখেন্দুনাথ গায়েন। সাংবাদিকদের তিনি জানান, ১৯ এপ্রিল থেকেই অসুস্থ ছিলেন শান্তনু। রবিবার গরমে শান্তনুর শরীরে জলাভাব দেখা দিয়েছিল। তাই সোমবার তাঁকে বিশ্রামে থাকতে বলেছিলেন তিনি।
 
শান্তনুর এই তত্ত্ব এখন রাজ্য নেতৃত্ব গ্রহণ করে কি না সেটাই দেখার।   

.