Shyamnagar: অনুষ্ঠানে নাচতে রাজি না হওয়াতেই বেধড়ক মার! বিহারে ভয়ংকর পরিণতি বাংলার তরুণীর

ওই ঘটনায় জগদ্দল থানায় অভিযোগ দায়ের হয়। তারপরই পুলিস বিহারে গিয়ে ওই ঘটনায় অভিযুক্ত খুশি মজুমদার, সুজিত ঘোষ. অমিত বিশ্বাস-সহ মোট ৪ জনকে গ্রেফতার করে এনেছে

Updated By: Dec 13, 2022, 02:33 PM IST
Shyamnagar: অনুষ্ঠানে নাচতে রাজি না হওয়াতেই বেধড়ক মার! বিহারে ভয়ংকর পরিণতি বাংলার তরুণীর

বরুণ সেনগুপ্ত: ভিন রাজ্যে কাজে গিয়ে রহস্যজনকভাবে মৃত্যু হল উত্তর ২৪ পরগনার শ্যামনগরের এক তরুণীর। প্রাথমিক তদন্ত মনে করা হচ্ছে কাজের জন্য নিয়ে যাওয়া হলেও অনুষ্ঠান বাড়িতে নাচতে বাধ্য করা হয়েছিল ওই তরুণীকে। তা থেকেই গোলমালের জেরে এমন ঘটনা। মৃত্যুর সঙ্গে জড়িত সন্দেহে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তরুণীর পরিবারের দাবি পরিকল্পনা করেই মেরে ফেলা হয়েছে তাদের মেয়েকে।

আরও পড়ুন-১২ বছর পর ভারতীয় দলে ফিরলেন স্বামী! চোখ ভেজাল গর্বিত স্ত্রীর আবেগি পোস্ট

কী হয়েছে আসলে? মৃত তরুণীর নাম নন্দিতা দাস(১৮)। বাড়ি ভাটপাড়া পুরসভার নেতাজি কলোনি। পরিবারের পরিচিত ছিলেন শ্যমনগরের রাহুতারা শালবাগানের বাসিন্দা খুশি মজুমদার। সেই খুশিই কেটারিংয়ের কাজের জন্য নন্দিতাতে নিয়ে যায় বিহারের সিওয়ানে। সেখানে তার গন্তব্য ছিল মাধবপুর গ্রাম। পরিবারের দাবি, সেখানে কেটারিংয়ের কাজের পরিবর্তে অনুষ্ঠানে নন্দিতাকে নাচার জন্য জোর করা হয়। বিবাদের শুরু সেখান থেকেই।

নন্দিতা দাসের বাবা মৃত্যুঞ্জয় দাসের দাবি, নাচ নিয়ে বিবাদের জেরে নন্দিতাকে বেধড়ক মারধর করা হয়। ওর শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। পিটিয়ে মেরে ফেলা হয়েছে ওকে। 

এদিকে, ওই ঘটনায় জগদ্দল থানায় অভিযোগ দায়ের হয়। তারপরই পুলিস বিহারে গিয়ে ওই ঘটনায় অভিযুক্ত খুশি মজুমদার, সুজিত ঘোষ. অমিত বিশ্বাস-সহ মোট ৪ জনকে গ্রেফতার করে এনেছে। তাদের ব্যারাকপুর আদালতে তুলে হেফাজতে নেওয়া হয়। ধৃতদের বিরুদ্ধে অপহরণ ও খুনের মামলা রুজু করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.