North Bengal: ফুলবাড়ির কাছে ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত ২, আহত ৬

ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ৬:৩০ নাগাদ শিলিগুড়ি জলপাইগুড়ি জাতীয় সড়ক ৩১ ডি র কাছে ফুলবাড়ি জটিয়াকালী এলাকায়।

Updated By: May 9, 2022, 01:51 PM IST
North Bengal: ফুলবাড়ির কাছে ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত ২, আহত ৬
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: শিলিগুড়ির ফুলবাড়ির কাছে ভয়াবহ পথ দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হল এবং গুরুতর আহত হল ৬ জন। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ৬:৩০ নাগাদ শিলিগুড়ি জলপাইগুড়ি জাতীয় সড়ক ৩১ ডি র কাছে ফুলবাড়ি জটিয়াকালী এলাকায়।

এলাকাবাসীদের বক্তব্য অনুযায়ী, সোমবার সকালের দিকে জলপাইগুড়ি দিক থেকে আসা একটি ছোট চারচাকা গাড়ি ফুলবাড়ির কাছে একটি বড় লরির পেছনে সজোরে ধাক্কা মারে। ফলে গাড়িটি একেবারে দুমড়ে-মুচড়ে যায়। ওই সময় গাড়িটিতে ড্রাইভার সমেত মোট ৮ জন ছিল । ঘটনাস্থলেই গাড়িটির দুজন যাত্রীর মৃত্যু হয়। গুরুতর আহত হয় আরও ৬ জন। ঘটনাস্থল থেকে এলাকাবাসীরা আহত ৬ জনকে উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়।

পরবর্তীতে ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছায় শিলিগুড়ি এনজেপি থানার পুলিস। তারা এলাকাবাসীর সহযোগিতায় গাড়ির মধ্যে আটকে থাকা দুজনের মৃতদেহ উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে স্থানান্তরিত করে। পুলিস সূত্রে জানা গিয়েছে, গাড়ির মধ্যে বেশ কিছু মিউজিক ইন্সট্রুমেন্ট রয়েছে। সম্ভবত তারা কোন গানের অনুষ্ঠান করে ফিরছিলেন। তবে এখন পর্যন্ত দুর্ঘটনায় নিহত ও আহতদের কারও পরিচয় জানা যায়নি। পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন, Peerless Group: প্রয়াত পিয়ারলেস গ্রুপের S K Roy; শোকের ছায়া বাংলার ব্যবসায়ীজগতে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.