Snake Bite Death: মনসা পালা গানের মধ্যেই কেউটের ছোবল, ৩ ঘণ্টাতেই 'চরম পরিণতি' গাইয়ের

দর্শকদের আরও বেশি করে মনোরঞ্জন করতে সাপ নিয়ে অভিনয় করে পালা গান গাইছিলেন গোপাল অধিকারী। 

Updated By: Apr 1, 2022, 01:46 PM IST
Snake Bite Death: মনসা পালা গানের মধ্যেই কেউটের ছোবল, ৩ ঘণ্টাতেই 'চরম পরিণতি' গাইয়ের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মনসা পালা গান চলতে চলতেই সাপের ছোবলে লুটিয়ে পড়লেন গাইয়ে। ভাসান পালা শেষ হল না গোপাল অধিকারীর (৪১)। পালা গান অর্ধসমাপ্ত রেখেই মৃত্যুর (Snake Bite Death) কোলে ঢলে পড়লেন গাইয়ে গোপাল অধিকারী। পালা গান চলার সময় বিষধর কেউটে গোপাল অধিকারীকে ছোবল মারে বলে জানা গিয়েছে।

ক্যানিংয়ের থুমকাঠি এলাকায় বাড়ি গোপাল অধিকারীর। এদিন চম্পাহাটি পিয়ালি এলাকায় দর্শকদের আরও বেশি করে মনোরঞ্জন করতে সাপ নিয়ে অভিনয় করে পালা গান গাইছিলেন গোপাল অধিকারী। গান গাওয়ার সময়ই কেউটের ছোবল খান গোপাল অধিকারী। লুটিয়ে পড়েন আসরের মধ্যেই (Snake Bite Death)। 

সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয়রা ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা তাঁকে ২৫টি এভিএস সহ অন্যান্য ওষুধ দেন। কিন্তু শেষরক্ষা হয়নি। কেউটের ছোবল খাওয়ার ঘণ্টা তিনকের মধ্যেই মৃত্য়ুর (Snake Bite Death) কোলে ঢলে পড়েন গোপাল অধিকারী। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। কী করে এঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিস। 

এই ঘটনায় ক্যানিং মহকুমা হাসপাতালের সর্প বিশেষজ্ঞ চিকিত্সক সমরেন্দ্রনাথ রায় বলেন, রোগীকে নিয়ে আসাক সঙ্গে সঙ্গেই তাঁর চিকিৎসা শুরু করা হয়। কিন্তু রোগীকে বাঁচানো যায়নি। কয়েক বছর আগেও চম্পাহাটিতে এমনই মনসা পালা গানে সাপ নিয়ে গান গাওয়ার সময় সাপের কামড় খেয়েছিল প্রণব নামে এক গাইয়ে। তবে তিনি চিকিৎসায় বেঁচে গিয়েছিলেন। কিন্তু এবার সেটা হল না। এমন ধরনের কাজ না করাই ভালো। আরও বেশি করে সচেতন হতে হবে মানুষকে।

আরও পড়ুন, Sex Worker Arrest: ব্যবসায়ীকে শারীরিক প্রলোভন দেখিয়ে 'কাজ হাসিল', গ্রেফতার ২ যৌনকর্মী

Deadbody Recover: জামা-প্যান্ট পরা, হাতে সোনার আংটি-ঘড়ি, ঘূণি যাওয়ার রাস্তায় মিলল ব্যক্তির দেহ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.