Sreerupa Mitra Chaudhury: মিছিলে মারধরের অভিযোগ, জাতীয় মহিলা কমিশন-মানবাধিকার কমিশনে অভিযোগ বিজেপি বিধায়কের

অভিযোগ পত্রে শ্রীরূপা মিত্র চৌধুরী লেখেন, শনিবার ইংলিশ বাজার এলাকায় একটি দলীয় মিছিলে অংশগ্রহণ করেছিলেন। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির অভিযোগে সেই মিছিল করা হয়। ১০০ মিটার যেতেই তাঁদের আটকে দেয় পুলিস। 

Updated By: Jun 12, 2022, 04:51 PM IST
Sreerupa Mitra Chaudhury: মিছিলে মারধরের অভিযোগ, জাতীয় মহিলা কমিশন-মানবাধিকার কমিশনে অভিযোগ বিজেপি বিধায়কের

নিজস্ব প্রতিবেদন: শান্তিপূর্ণ মিছিল করার সময় তাঁর উপর নির্বিচারে লাঠিচার্জের অভিযোগ। ব্ল্যাকক্যাট কম্যান্ডদের পোশাকে হামলা চালানোর অভিযোগ। জাতীয় মহিলা কমিশন , মানবাধিকার কমিশন এবং ইংরেজবাজার থানায় অভিযোগ জানালেন ইংলিশ বাজারের বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী।

ইমেলের মাধ্যমে অভিযোগ জানিয়েছেন বিজেপি বিধায়ক। অভিযোগ পত্রে তিনি লেখেন, শনিবার ইংলিশ বাজার এলাকায় একটি দলীয় মিছিলে অংশগ্রহণ করেছিলেন। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির অভিযোগে সেই মিছিল করা হয়। ১০০ মিটার যেতেই তাঁদের আটকে দেয় পুলিস। 

বিধায়কের অভিযোগ, হঠাৎই তাঁদের উপর ২-৩ জন হামলা চালায়।  ব্ল্যাকক্যাট কম্যান্ডদের মতো পোশাকে পরে হামলা চালায় কয়েকজন। ইংলিশ বাজারের বিধায়ক জানিয়েছেন, তাঁর পায়ে, হাঁটুতে চোট লেগেছে।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.