Vande Bharat Express: ফের পাথর হাওড়াগামী বন্দে ভারত এক্সপ্রেসে! ভাঙল কাঁচ...

 ২০২২ সালের ৩০ ডিসেম্বর ভার্চুয়ালি হাওড়া থেকে এনজেপি পর্যন্ত এ রাজ্যে প্রথম বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

Updated By: Jun 12, 2023, 10:26 PM IST
Vande Bharat Express: ফের পাথর হাওড়াগামী বন্দে ভারত এক্সপ্রেসে! ভাঙল কাঁচ...

রণজয় সিংহ: ফের নিশানায় বন্দে ভারত! পাথরের আঘাতে কাঁচ ভাঙল কামরার। যাত্রীদের অবশ্য কোনও ক্ষতি হয়নি। ঘটনাস্থল, মালদহ।

বছর ঘোরেনি এখনও। ২০২২ সালের ৩০ ডিসেম্বর ভার্চুয়ালি হাওড়া থেকে এনজেপি পর্যন্ত এ রাজ্যে প্রথম বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রেল সূত্রে খবর, দার্জিলিং কিংবা ডুয়ার্সে ঘুরতে গেলে, এখন এই ট্রেনই  প্রথম পছন্দ পর্যটকদের। শুধু তাই নয়, পুরী-হাওড়া  ও গুয়াহাটি থেকে এনজেপি রুটেও এখন চলছে বন্দে ভারত এক্সপ্রেস।

রেল সূত্রে খবর, ঘড়িতে তখন ৫ বেজে ৪০ মিনিট। এদিন বিকেল মালদহের একলাখি স্টেশন  ও মহানন্দা ব্রিজের মাঝেই বন্দে ভারতকে লক্ষ্য করে পাথর ছোঁড়ে দুষ্কৃতীরা। কাঁচ ভেঙেছে সি-৮ কোচের। মালদহ টাউন স্টেশনে ঘটনাটি নজরে আসে রেলকর্মীদের। 

আরও পড়ুন: Panchayat Eection 2023: বামেদের প্রার্থী তালিকায় রয়েছে নাম, শশী বললেন আমি তো তৃণমূল!

সেবার  এনজেপি থেকে হাওড়ার দিকে যাচ্ছিল বন্দে ভারত এক্সপ্রেস। উদ্বোধনের ২ দিন পরেই ট্রেন পাথর ছোঁড়া হয়েছিল মালদহে। কোথায়? কুমারগঞ্জ স্টেশনে। চিড় ধরে গিয়েছিল  সি ১৩ কোচে! ঘটনার আতঙ্কিত হয়ে পড়েছিলেন যাত্রীরা।

হাওড়া থেকে এনজেপি। বুধবার বাদে সপ্তাহে ৬ দিনে চলে বন্দে ভারত এক্সপ্রেস। হাওড়া থেকে সকাল ৫টা ৫০ মিনিটে ছেড়ে এনজেপি পৌঁছয় দুপুর ১টা ৫০ নাগাদ। ফিরতি পথে এনজেপি থেকে দুপুর ২টো ৫০ মিনিটে ছেড়ে হাওড়ার আসে রাত ১০টা ৫০ মিনিটে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.