মনোনয়ন জমা ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ ২ পুলিসকর্তা, চুলের মুঠি ধরে ‘মার’ বিজেপি প্রার্থীর মেয়েকে

মনোনয়ন জমা ঘিরে সোমবার বিডিও অফিসের সামনে সংঘর্ষে জড়িয়ে পড়ে তৃণমূল ও বিজেপি কর্মী সমর্থকরা। আচমকাই সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষ। বিডিও অফিসের সামনেই চলতে থাকে ধস্তাধস্তি, ইটবৃষ্টি।

Updated By: Apr 9, 2018, 03:57 PM IST
মনোনয়ন জমা ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ ২ পুলিসকর্তা, চুলের মুঠি ধরে ‘মার’ বিজেপি প্রার্থীর মেয়েকে

নিজস্ব প্রতিবেদন:  মনোনয়ন জমা ঘিরে সংঘর্ষ অব্যাহত। এবার উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার উস্তিতে। জমায়েত থেকে গুলি এসে লাগল খোদ পুলিস কর্তার গায়ে।

আরও পড়ুন: দমদম ক্যান্টনমেন্টে রেললাইনের ধারে বোমা বিস্ফোরণ, জখম ১

মনোনয়ন জমা ঘিরে সোমবার বিডিও অফিসের সামনে সংঘর্ষে জড়িয়ে পড়ে তৃণমূল ও বিজেপি কর্মী সমর্থকরা। আচমকাই সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষ। বিডিও অফিসের সামনেই চলতে থাকে ধস্তাধস্তি, ইটবৃষ্টি। গুলিচালনারও অভিযোগ ওঠে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় উস্থি থানার পুলিস। জমায়েত থেকে গুলি এসে লাগে কর্তব্যরত সাব ইন্সপেক্টর রফিকূর জামান ও পীযূষকান্তি মণ্ডলের গায়ে। তাঁদেরকে উদ্ধার করে ডায়মন্ডহারবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: বিজেপি-র আর্জি খারিজ, পঞ্চায়েত নির্বাচনে হস্তক্ষেপ করবে না সুপ্রিম কোর্ট

অন্যদিকে, বারুইপুরে মহকুমা শাসকের দফতরের সামনেই বিজেপি প্রার্থীর মেয়েকে চুলের মুঠি ধরে এলোপাথাড়ি মারা হয়। ভাঙড়ের বহিরামপুর গ্রাম থেকে ওই প্রার্থী তাঁর স্ত্রী ও মেয়েকে নিয়ে মহকুমা শাসকের দফতরে মনোনয়ন জমা দিতে যান। অভিযোগ, পুলিসের সামনেই  প্রার্থীর মেয়েকে চুল ধরে মাটিয়ে শুইয়ে দেয় তৃণমূল আশ্রীত দুষ্কৃতীরা। পরে স্ত্রী ও মেয়েকে নিয়ে কোনওক্রমে পালিয়ে বাঁচেন বিজেপি প্রার্থী।