অজানা নম্বর থেকে আসা 'ব্যাঙ্ক ম্যানেজার'-এর ফোন রিসিভ করে মাথায় হাত পুরকর্মীর

তাঁর অ্যাকাউন্ট থেকে ২১ হাজার টাকা তুলে নেওয়া হয়েছে।

Updated By: Sep 20, 2018, 04:15 PM IST
অজানা নম্বর থেকে আসা 'ব্যাঙ্ক ম্যানেজার'-এর ফোন রিসিভ করে মাথায় হাত পুরকর্মীর

নিজস্ব প্রতিবেদন : একটা অজানা নম্বর থেকে ফোন এসেছিল শান্তি দত্তের কাছে। ফোনটা রিসিভও করেছিলেন শান্তিবাবু। আর সেই এক ফোনেই 'সর্বস্বান্ত' হয়ে গেলেন তিনি। ঘটনাটা কী? একটু খোলসা করে বলা যাক-

বীরভূমের সিউড়ির বাসিন্দা শান্তি দত্ত। সিউড়ি পুরসভার কর্মী। বুধবার দুপুরে একটি অজানা নম্বর থেকে ফোন আসে শান্তি দত্তের কাছে। ফোনটি রিসিভ করেন তিনি। ফোনের অপর প্রান্তে থাকা কণ্ঠস্বর নিজেকে ব্যাঙ্ক অফ বরোদার ম্যানেজার বলে পরিচয় দেয়। ওই একই ব্যাঙ্কের গ্রাহক হওয়ায়, শান্তি দত্ত বিশ্বাস করে অপরিচিত কণ্ঠস্বরের সঙ্গে কথোপকথন চালিয়ে যান।

আরও পড়ুন, বিয়ের পরও ফোনে যোগাযোগ প্রাক্তন প্রেমিক-প্রেমিকার, দেখা করতে ডেকে খুনের চেষ্টা যুবকের

শান্তি দত্তকে বলা হয়, তাঁর অ্যাকাউন্টে কিছু সমস্যা হচ্ছে। সেজন্য তাঁর এটিএম কার্ডের নম্বর ও পিন সংক্রান্ত তথ্য দরকার। সবশুনে কিছুটা ঘাবড়ে যান শান্তি দত্ত। অ্যাকাউন্টের সমস্যার আশু সমাধানের লক্ষ্যে অজ্ঞাত পরিচয় ওই 'ব্যাঙ্ক ম্যানেজারকে' তাঁর অ্যাকাউন্ট নম্বর দিয়ে দেন। দিয়ে দেন পিন সহ কার্ড ডিটেইলসও।

আরও পড়ুন, ১টা আলো, ১টা পাখার ঘরে বিল এল ২ লাখ ৯৪ হাজার! রাজ্যে সিস্টেমের হাল বেআব্রু হল এঘটনায়

এরপরই তিনি দেখেন, তাঁর অ্যাকাউন্ট থেকে ২১ হাজার টাকা তুলে নেওয়া হয়েছে। টাকা খুইয়ে মাথায় হাত পড়ে পৌর কর্মচারী শান্তি দত্তের। এঘটনায় এদিন সিউড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে সিউড়ি থানার পুলিস।

.