উলুবেড়িয়ায় খেলতে খেলতে নিখোঁজ নবম শ্রেণির ছাত্রী, ডোবায় মিলল মৃতদেহ

জানা গিয়েছে, মায়ের মৃত্যুর পর থেকেই মামার বাড়িতে দিদা অষ্টবালা দলুই-এর কাছে থাকত রাজাপুর থানা এলাকার চক বৃন্দাবনপুর হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী পিউ হাজরা। 

Updated By: Sep 16, 2019, 12:54 PM IST
উলুবেড়িয়ায় খেলতে খেলতে নিখোঁজ নবম শ্রেণির ছাত্রী, ডোবায় মিলল মৃতদেহ

নিজস্ব প্রতিবেদন: মাঠে খেলতে খেলতেই উধাও হয়ে গিয়েছিল নবম শ্রেণির ছাত্রীর। পুকুর থেকে উদ্ধার হল তার মৃতদেহ। রবিবার বছর ১৫-র ছাত্রীর রহস্য মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়ার রাজাপুর থানার আঁধারমানিক গ্রামে।

জানা গিয়েছে, মায়ের মৃত্যুর পর থেকেই মামার বাড়িতে দিদা অষ্টবালা দলুই-এর কাছে থাকত রাজাপুর থানা এলাকার চক বৃন্দাবনপুর হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী পিউ হাজরা। সন্ধিপুরের একটি বেসরকারি কারখানায় কাজ করে সংসার চালাতেন তার দিদা। অষ্টবালা দলুই জানান, "প্রতিদিনের মতো রবিবার সকালে বাড়ির কাজ সেরে কারখানায় কাজে গিয়েছিলাম। বাড়ি ফেরার সময়ে নাতনি কালিতলায় আনতে যেত আমায়, গতকালও অপেক্ষা করছিলাম। তবে‌ আনতে যায়নি ও। " 

বাড়ি ফিরেও পিউ-এর দেখা না মেলায় শুরু হয় খোঁজাখুঁজি। স্থানীয়রা জানায় একটি কাপড় নিয়ে মাঠে ঘুরে বেড়াচ্ছিল পিউ। অষ্টবালা দোলুই বলেন, "এরপর কয়েকজনকে নিয়ে বাগানের দিকে খোঁজাখুঁজি করি। দেখা যায়, একটি কাঁঠাল গাছের মধ্যে কাপড়টা ঝুলছে। তবে দেখা মেলেনি পিউ-এর। এরপর কাঁঠাল গাছের পাশের একটি পুকুর থেকেই উদ্ধার হয় ছাত্রীর মৃতদেহ। 

আরও পড়ুন: স্ত্রীকে ঘর থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা, বাধা দেওয়ায় প্রতিবেশীর হাতে আক্রান্ত স্বামী

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। স্থানীয়দের অভিযোগ খুন করা হয়েছে স্কুল ছাত্রীকে । যদিও মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।  

Tags: