নিজস্ব প্রতিবেদন : শুভেন্দু অনুগামী হিসেবে পরিচিত অমূল্য মাইতিকে এবার জেলা পরিষদের কর্মাধ্যক্ষের পদ থেকে সরিয়ে দেওয়ার নির্দেশ দিলেন খোদ মুখ্যমন্ত্রী। সূত্রের খবর এমনই। সূত্রের খবর, মঙ্গলবার মেদিনীপুর ছাড়ার আগে জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিং হাজরা ও সহ সভাধিপতি তথা দলের জেলা সভাপতি অজিত মাইতিকে অমূল্য মাইতিকে কর্মাধ্যক্ষের পদ থেকে সরিয়ে দেওয়ার জন্য নির্দেশ দেন তিনি। একইসঙ্গে উপযুক্ত ব্যবস্থা নেওয়ারও নির্দেশ দেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যদিও নির্দেশের কথা স্বীকার করে নিলেও, বিষয়টি নিয়ে সরাসরি প্রতিক্রিয়া দিতে অস্বীকার করেছেন জেলা তৃণমূল সভাপতি তথা জেলা পরিষদের সহ সভাধিপতি অজিত মাইতি। প্রসঙ্গত, দিনকয়েক আগেই অমূল্য মাইতির নিরাপত্তারক্ষী প্রত্যাহার করে নেওয়া হয়। তা নিয়ে তিনি উষ্মা প্রকাশ করেন। পাশাপাশি বিষয়টি নিয়ে ব্যাপক জলঘোলাও হয় জেলা রাজনৈতিক মহলে। 


এরপর মুখ্যমন্ত্রীর সভার শুরু থেকে শেষ, দুদিনের সফরে একটি বারের জন্যও দেখা যায়নি অমূল্য মাইতিকে। অথচ শুভেন্দু অধিকারী এলেই তাঁকে দেখা যায় তাঁর পাশে। এরপরই মুখ্যমন্ত্রীর এই নির্দেশ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে জেলা রাজনৈতিক মহল। মনে করা হচ্ছে, পরোক্ষভাবে শুভেন্দু অধিকারীর অনুগামীদের কড়া বার্তা দেওয়ার জন্যই এই পদক্ষেপ নেওয়া হল। 


যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় কোনেও প্রতিক্রিয়া পাওয়া যায়নি অমূল্য মাইতির তরফে। জেলা পরিষদে খাদ্য কর্মাধ্যক্ষের পদে আছেন অমূল্য মাইতি। উল্লেখ্য, জেলা রাজনৈতিক মহলে অমূল্য মাইতি ঘোরতর মানস ভুঁইঞা বিরোধী বলেই পরিচিত।


আরও পড়ুন, 


কৃষি আইনের প্রতিবাদে লাইভ মডেল! মুখ্যমন্ত্রীর সঙ্গে স্টেজ শেয়ার মহসিনের


শুভেন্দুকে খুনের চক্রান্ত হচ্ছে, নিরাপত্তা চেয়ে রাজ্যপালের কাছে যাচ্ছে দাদার অনুগামীরা!