Suvendu Adhikari | Santanu Sen: ‘নিজের জন্মদাতা পিতার সঙ্গেও বেইমানি করেছে’, শুভেন্দুকে আক্রমণ শান্তনু সেনের

শান্তনু সেন বলেন, ‘১ লক্ষ ১৫ হাজার কোটি টাকা আটকে রেখেছে’। সাংসদ শান্তনু সেন বলেন কেন্দ্রীয় বঞ্চনার বিরুদ্ধে সবাই সরব হন। তিনি জানিয়েছেন, ‘মাঝে মাঝে কমিশন পাঠাচ্ছে বাংলায়। গুজরাটের বিজেপির মহিলা সভাপতি নেত্রীরা এই সব কমিশনের মাথায় আছে। শিশু কমিশনেও মধ্যপ্রদেশের বিজেপি নেতা আছে’।

Updated By: Apr 27, 2023, 11:05 PM IST
Suvendu Adhikari | Santanu Sen: ‘নিজের জন্মদাতা পিতার সঙ্গেও বেইমানি করেছে’, শুভেন্দুকে আক্রমণ শান্তনু সেনের
নিজস্ব চিত্র

অরূপ লাহা: ‘হিম্মত নেই বলার ভোট টু বিজেপি। বলতে হচ্ছে নো ভোট টু মমতা’। এই বলে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সভার সাংসদ শান্তনু সেন। বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের জামালপুরে কেন্দ্রীয় বঞ্চনার বিরুদ্ধে প্রতিবাদ সভার নামে পাল্টা সভায় উপস্থিত ছিলেন সাংসদ শান্তনু সেন।

তিনি বলেন, ‘এরপরে জামালপুরে শুভেন্দু এলে হাত দিয়ে দেখে নেবেন কান দুটো আছে, না কান কাটা আছে। তিনি বাংলার মীরজাফর। আমরা ইতিহাসের পাতায় মীরজাফরদের কথা পড়েছি। কিন্তু সেই মীরজাফর এখনো বাংলায় আছে’।

তিনি আরও বলেন, ‘শুভেন্দুর বাড়িতে দু'জন আছে, তৃণমূলের প্রতীকে জিতে সাংসদ হয়েছেন। ক্ষমতা থাকলে রেজিগনেশন দিন। তারপর লোকসভায় জিতিয়ে আনুন। তাহলে সেলাম করবো’।

নির্বাচন কমিশনকে কাজে লাগিয়ে লোডশেডিং করে জিততে হয়েছে তাকে। এই মীরজাফর শুধু মমতা বন্দ্যোপাধ্যায় বা তৃণমূল কংগ্রেসের সঙ্গে বিশ্বাস ঘাতকতা করেছে তা নয়। নিজের জন্মদাতা পিতার সঙ্গেও বেইমানি করেছে বলে দাবি করেছেন শান্তনু সেন। তিনি আরও বলেন, ‘পিতাকে কেন্দ্রীয় মন্ত্রী করার সময় বলেছিলেন বাবাকে নয় আমাকে মন্ত্রী করুন। কিন্ত না হওয়ায় শপথ গ্রহন অনুষ্ঠানে যাননি শুভেন্দু অধিকারী। দিল্লি যাচ্ছেন আর বাংলার বঞ্চনার জন্য দিল্লীকে বলছেটাকা দেবেন না’।

আরও পড়ুন: Kaliaganj: ‘মৃতদেহ আমরা পোড়াবো না, সিবিআই তদন্ত হোক', সিদ্ধান্ত মৃত যুবকের পরিবারের

শান্তনু সেন বলেন, ‘১ লক্ষ ১৫ হাজার কোটি টাকা আটকে রেখেছে’। সাংসদ শান্তনু সেন বলেন কেন্দ্রীয় বঞ্চনার বিরুদ্ধে সবাই সরব হন।

তিনি জানিয়েছেন, ‘মাঝে মাঝে কমিশন পাঠাচ্ছে বাংলায়। গুজরাটের বিজেপির মহিলা সভাপতি নেত্রীরা এই সব কমিশনের মাথায় আছে। শিশু কমিশনেও মধ্যপ্রদেশের বিজেপি নেতা আছে’।

পশ্চিমবঙ্গে অশান্তির কথা মনে করিয়ে তিনি জানিয়েছেন, ‘রামনবমীতে কি ঘটনা ঘটলো। হাওড়ায় ঘটনায় এনআইএ হবে। শুভেন্দু গিয়ে বলছে এনআইএ তদন্ত করতে’। সারা ভারতে বেশ কয়েকটি এরকম ঘটনা ঘটলেও সেখানে এনআইএ যায় না।

অন্যদিকে তিনি বলেন, ‘পুলিসের উপর বর্বরোচিত আক্রমণ হল কালিয়াগঞ্জে’।

শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে সাংসদ শান্তনু সেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে বলেন, ‘সবাইকে ক্ষমা করুন, বেইমান, মীরজাফরকে ক্ষমা করবেন না। না হলে দলের বহু কর্মীর চোখে জল পড়বে’।

অন্যদিকে যুব তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি সায়নী ঘোষ বলেন, ‘গাছ থেকে ফল পড়ে বেশী দূর যেতে পারে না। তেমনী অবস্থা হবে শুভেন্দুর। বিজেপিতে জয়েন করার আগে বাড়ির আয়না খুলে রেখেছেন। কারণ তিনি ওই আয়নায় মুখ দেখবেন না’।

আরও পড়ুন: Siliguri Accident: স্কুল থেকে ফেরার পথে দুর্ঘটনা, শিলিগুড়িতে বেপরোয়া ট্রাক পিষে দিল মা ও মেয়েকে...

মীরজাফর শব্দটা শুভেন্দু অধিকারী জন্য থাকবে বলে তিনি কটাক্ষ করেন সায়নী। তিনি বলেন, ‘আগে ভোট কিনতো, এখন এলএলএ, এমপি কিনে নিচ্ছে বিজেপি’।

কালিয়াগঞ্জের ঘটনায় তিনি বলেন, ‘মুখে পট্টি, হেলমেট পড়ে হামলা করেছে। ত্রিপুরাতেও হয়েছে, ঝাড়খণ্ড, বিহার থেকে এনে কালিয়াগঞ্জে অশান্তি করা হয়েছে’।

তিনি বলেন, ‘অনুব্রত, সুকন্যকে ধরা হবে, অভিষেক, শান্তনু দা, আমায় ডাকা হবে। বিজেপির ওয়াশিং মেশিনে যারা ঢুকে আছে তাদের ডাকা হবে না’।

তিনি বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়কে ভুল বুঝবেন না। উনি আপনাদের জন্য সারাদিন কাজ করে যাচ্ছেন’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.