Suvendu Adhikari: 'সোডিয়াম-পটাশিয়ামের গন্ডগোল হচ্ছে মমতার', ফের বিস্ফোরক শুভেন্দু

একদিনের উত্তরবঙ্গ সফরে এসেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুক্রবার দুপুরে বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

Updated By: Jan 19, 2024, 03:51 PM IST
Suvendu Adhikari: 'সোডিয়াম-পটাশিয়ামের গন্ডগোল হচ্ছে মমতার', ফের বিস্ফোরক শুভেন্দু
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘মাধ্যমিক উচ্চামাধ্যমিকের সময় এগিয়ে আনা অন্যায় হয়েছে’, এমন কথাই বললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

একদিনের উত্তরবঙ্গ সফরে এসেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুক্রবার দুপুরে বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। কলকাতায় ডিএ নিয়ে সরকারি কর্মীদের মিছিল প্রসঙ্গে তিনি বলেন, ‘গোটা ভারতবর্ষে সব রাজ্য কেন্দ্রীয় হারে মহার্ঘ ভাতা দিচ্ছে এবং প্রত্যেক বছর জানুয়ারি ও সেপ্টেম্বর মাসে কেন্দ্রীয় সরকার দু’বার করে বৃদ্ধি করে। স্বাভাবিকভাবে এই রাজ্যে কর্মচারীরা বঞ্চিত। আমার সমর্থন রয়েছে এই মিছিলে’।

আরও পড়ুন: Drinking Water Problem: কল আছে জল নেই, বছরের পর বছর পেরিয়েও সমাধান অধরাই

অন্যদিকে রাজীব কুমার প্রসঙ্গে তিনি বলেন,  ‘রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হচ্ছে দুর্নীতিগ্রস্ত চোরেদের রাণী আর উনার ডিজিপি হচ্ছেন বিতর্কিত ডিজিপি। তিনি যখন সিআইডি এসএস  ছিলেন ভবানি ভবনে আমার ফোন ট্যাপ করতেন। নন্দীগ্রামে আমাদের হয়ে লড়াই যারা করতেন তাদের ফোন ট্যাপের দায়িত্বে ছিলেন। পরবর্তীকালে সারদার এভিডেন্স উনি নষ্ট করেছেন। উনাকে যখন সিবিআই-এর আধিকারিকরা গ্রেফতার করতে তার বাড়িতে যান তখন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা পুলিস মন্ত্রী রাস্তায় দাঁড়িয়ে ধর্ণা দিয়ে এই আইপিএসকে রক্ষা করেছিলেন। দুর্নীতির মহারাণী আর টেন্টেড বিতর্কিত ডিজিপি,  কে কার চুরি ধরবে’।

আরও পড়ুন: kalna | Sarat Chandra Chattopadhyay: শরৎবাবুর পারোর গ্রামে একটি ল্যাংচার ওজনই ১০ কেজি, দাম ২০০০ টাকা!

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা এগিয়ে আনা হয়েছে সেই প্রসঙ্গে তিনি বলেন, ‘একেবারে অন্যায় সিদ্ধান্ত। আমার মনে হয় মধ্যশিক্ষা পর্ষদ বা স্কুল এডুকেশনের সঙ্গে যুক্ত আধিকারিকদের মস্তিষ্ক প্রসূত সিদ্ধান্ত নয় এটা। সোডিয়াম-পটাসিয়ামের গন্ডগোল হচ্ছে মমতা বন্দোপাধ্যায়ের। পরীক্ষার কয়েকদিন আগে পরীক্ষার সময় এইভাবে এগিয়ে আনা হয়েছে। তার পরিবারের মতন নয়,  যাদের নামী দামী একাধিক গাড়ি রয়েছে। মালদা, আলিপুরদুয়ার,  বালুরঘাট, বাঁকুড়া, পুরুলিয়ার ছাত্র ছাত্রীরা কিভাবে পৌঁছবে। অত সকালে ঘন কুয়াশা থাকে। বাস ট্রেন দেরীতে চলে’।

এর পাশাপাশি তিনি আরও বলেন, ‘২২ তারিখে যে সম্প্রীতির মিছিল শুরু হতে চলেছে সেদিন যদি কোনও রাম ভক্তের উপর আঘাত আসে তার পুরো দায়িত্ব মমতা ব্যানার্জিকে নিতে হবে। আদালত যেভাবে নির্দেশ দিয়েছে তা মেনে চলার দায়িত্ব মমতা ব্যানার্জি ও পুলিসের। পুর্ব অভিজ্ঞতা থেকে আমরা সম্প্রীতি হানির আশঙ্কা করছি’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.