ছটে পুরুলিয়াবাসীকে শুভেচ্ছা জানিয়ে শুভেন্দুর ছবি দিয়ে পোস্টার-হোর্ডিং, তুঙ্গে জল্পনা

, "রাজ্যে  যেমন দিদি, অভিষেকের অনুগামীরা আছেন। তেমনই দাদার অনুগামীরাও রয়েছেন। তাই শুভেচ্ছা বার্তা দিয়ে পোস্টার লাগানো হয়েছে।"

Updated By: Nov 17, 2020, 05:14 PM IST
ছটে পুরুলিয়াবাসীকে শুভেচ্ছা জানিয়ে শুভেন্দুর ছবি দিয়ে পোস্টার-হোর্ডিং, তুঙ্গে জল্পনা

নিজস্ব প্রতিবেদন : ছট পুজো উপলক্ষে 'দাদার' শুভেচ্ছা। 'দাদা' শুভেন্দু অধিকারীর শুভেচ্ছা বার্তা লেখা সেই পোস্টার লাগানো হয়েছে পুরুলিয়ার সাহেব বাঁধ চত্বরে। আর তাতেই শোরগোল পড়ে গিয়েছে। 

জানা যাচ্ছে, ছট পুজো উপলক্ষে শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া, তাঁর শুভেচ্ছা বার্তা জানিয়ে এই পোস্টার, হোর্ডিং  লাগিয়েছেন দাদার অনুগামীরা। যাঁরা সবাই তৃণমূল কর্মী বলেই দলীয় সূত্রে খবর। হিন্দি ও বাংলা, দুই ভাষাতেই টাঙানো হয়েছে ফেস্টুন। প্রসঙ্গত, গত কয়েকদিন আগে পুরুলিয়ার হরিপদ সাহিত্য মন্দির প্রেক্ষাগৃহে 'দাদার অনুগামী'রা বিজয়া সম্মেলন করেন। সেদিন অবশ্য শুভেন্দু  অধিকারী সশরীরে উপস্থিত ছিলেন না সেই বিজয়া সম্মেলনীতে। তবে মোবাইল বার্তায় জেলাবাসীদের শুভেচ্ছা জানান তিনি। 

এবার ছট পুজো উপলক্ষে পোস্টার ঘিরে নতুন করে শোরগোল শুরু হয়েছে রাজনৈতিক মহলে। পোস্টার বিষয়ে 'দাদার অনুগামী'দের অন্যতম তৃণমূল জেলা কমিটির সাধারণ সম্পাদক গৌতম রায় বলেন, "রাজ্যে  যেমন দিদি, অভিষেকের অনুগামীরা আছেন। তেমনই দাদার অনুগামীরাও রয়েছেন। তাই শুভেচ্ছা বার্তা দিয়ে পোস্টার লাগানো হয়েছে।" তৃণমূল জেলা মুখপাত্র নবেন্দু মাহালী বলেন, "এটা কোনও রাজনৈতিক বিষয় নয়। যে যাঁর পোস্টার দিতেই পারেন। কয়েক দিন আগে দাদার অনুগামী নাম দিয়ে পুরুলিয়াতে বিজয়া সম্মেলনও করেছেন  তৃণমূলের একাংশ।" 

এখন, আগামী ২১ তারিখ জেলায় আসছেন শুভেন্দু অধিকারী। সেই নিয়ে জেলার রাজনৈতিক মহলে জোর উত্তেজনা রয়েছে। কোন দিকে জল গড়াচ্ছে, তা মেপে নিতে চায় প্রত্যেকেই। ওদিকে নতুন করে এই পোস্টারের বিষয়ে বিজেপি তার প্রতিক্রিয়ায় জানিয়েছে, আগে কখনও এধরনের পোস্টার দেখা যায়নি। আসলে এসবই তৃণমূলের  গোষ্ঠী কোন্দলের ফল। পায়ের তলায় মাটি সরে গিয়েছে। দলে শুভেন্দু সঠিক যায়গা পাচ্ছে না। তাই এধরনের ঘটনা।

আরও পড়ুন, বন্ধ হয়ে গেল এআই চাঁপদানির ফেক্স ইউনিট, কর্মহীন ৮০০ শ্রমিক

.