নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রামে মঙ্গলবার নাম না করে অনেক কথাই বলেছেন শুভেন্দু অধিকারী। আর তাতে বেশ অস্বস্তিতে পড়েছে রাজ্যের শাসক দল। এবার মুর্শিদাবাদে শুভেন্দু ঘনিষ্ঠ জেলাসভাধিপতি মোশারফ হোসেনের নিরাপত্তা প্রত্যাহার করা হল। আর এনিয়ে প্রশাসনের সমালোচনা করেছেন রাজ্য়পাল জগদীপ ধনখড়।    


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সদ্য মুর্শিদাবাদে গিয়েছেন শুভেন্দু অধিকারী। দল ও প্রশাসনকে না জানিয়েই ওই জেলায় গিয়েছিলেন বলে খবর। আর তাতে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে মুর্শিদাবাদে। খড়গ্রামে জেলা পরিষদের প্রয়াত কর্মাধ্যক্ষের স্মরণসভায় সভাধিপতি মোশারফ হোসেন উপস্থিত হন। খড়গ্রামের সভার পরের দিনই সভাধিপতির নিরাপত্তারক্ষীকে প্রত্যাহার করা হল। এনিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড় টুইট করেছেন,''রাজনৈতিক কারণে মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতির নিরাপত্তা প্রত্যাহার গুরুতর বিষয়। পশ্চিমবঙ্গ পুলিস ও স্বরাষ্ট্র দফতরের এই আচরণ অসাংবিধানিক ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।'' 



সভাধিপতির দাবি, শুভেন্দু অধিকারী এখনও রাজ্যের মন্ত্রী। তাঁর সভায় উপস্থিতির জেরে রক্ষী প্রত্যাহারের ঘটনায় তিনি ব্যথিত ও মর্মাহত। তাঁকে না জানিয়ে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গোটা ঘটনা জানিয়ে বুধবার সকালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যপালকে ইমেল করেছেন মোশারফ হোসেন। ঘটনার নিন্দা করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। বলে রাখি, মুর্শিদাবাদ জেলাতেও পড়েছে 'আমরা দাদার অনুগামী'র নামে পোস্টার। 


আরও পড়ুন- বোঝানোর চেষ্টা করছি, হুমকির দরকার পড়ে না, BJP কর্মী খুন প্রসঙ্গে মোদী