Tapas Saha, Recruitment scam: 'রাজ্য নেতারা নামেই নেতা', দুর্নীতি ইস্যুতে বিস্ফোরক তাপস সাহা তুললেন মমতা-অভিষেক প্রসঙ্গও!

তাপস সাহার দাবি, 'পার্থ চট্টোপাধ্য়ায় দুর্নীতি করেননি। মানিক ভট্টাচার্য করেছেন।' নিয়োগ দুর্নীতিতে সিবিআইয়ের স্ক্যানারে তৃণমূলের তেহট্টের বিধায়ক তাপস সাহা। যদিও তাপস সাহার দাবি, তাঁকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে। 

Updated By: Apr 21, 2023, 01:46 PM IST
Tapas Saha, Recruitment scam: 'রাজ্য নেতারা নামেই নেতা', দুর্নীতি ইস্যুতে বিস্ফোরক তাপস সাহা তুললেন মমতা-অভিষেক প্রসঙ্গও!

অনুপ দাস: 'রাজ্যের নেতারা নামেই নেতা। মমতা-অভিষেক ছাড়া কাউকে বলে লাভ হয় না। তৃণমূল রাজ্য নেতৃত্বকে বলে লাভ হয় না। মমতা-অভিষেকের কাছে চিঠি পাঠালেও পৌঁছয় না।' ফের বিস্ফোরক নদিয়ার তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহা। তিনি আরও দাবি করলেন, 'পার্থ চট্টোপাধ্য়ায় দুর্নীতি করেননি। মানিক ভট্টাচার্য করেছেন। দলের পরিস্থিতি ভালো না। ৪ বছরে টিনা সাহা ৪০ কোটির মালিক হয়েছেন।' এমনকি তেহট্টের তৃণমূল বিধায়ক এও বলেন যে, 'মানুষের সবসময় দিন সমান যায় না। টাকা পয়সা ধার করতে হয়। আমিও করেছি। সবার শোধ করতে পারিনি।'

প্রসঙ্গত, দুর্নীতি করলে কেউ রেহাই পাবেন না। সাংবাদিক সম্মেলন করে বৃহস্পতিবার তা ফের স্পষ্ট করে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর তারপরই নিয়োগ দুর্নীতিকাণ্ডে বোমা ফাটান তাপস সাহা। নদিয়া জেলা পরিষদ সদস্য টিনা সাহার ভৌমিকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন তেহট্টের তৃণমূল বিধায়ক। তাঁর অভিযোগ, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে টাকা তুলেছেন টিনা সাহা ভৌমিক। গোটা বিষয়টি যেদিন জানতে পারা যাবে, সেদিন দলের অনেক ক্ষতি হয়ে যাবে। তিনি বলেন, 'অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে এবং সুমিত বলে দায়িত্বে রয়েছে আমাদের একটি ছেলে। এদের নাম করে কোটি কোটি টাকা তুলেছেন টিনা সাহা ভৌমিক। যেদিন দল জানতে পারবে এই মেয়েটি এরকম, সেদিন দলের অনেক ক্ষতি হয়ে যাবে। ওদের ভাঙিয়ে খাচ্ছে টিনা। গোটা বিষয়টি নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের কাছ পর্যন্ত পৌঁছাতে পারিনি।'

উল্লেখ্য, এর আগেও একাধিক বার টিনা সাহা ভৌমিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছেন তাপস সাহা। টিনার জন্ম সার্টিফিকেট নিয়েও প্রশ্ন তুলেছেন তাপসবাবু। গত বিধানসভা নির্বাচনের সময় থেকেই তাপস সাহা ও টিনা সাহা ভৌমিকের মধ্যে রাজনৈতিক মতবিরোধ সামনে চলে আসে। এখন তা কাদা ছোড়াছুঁড়ির পর্যায়ে চলে গিয়েছে। একদিকে তাপস সাহা যখন টিনা সাহাকে দুর্নীতির কাঠগড়ায় দাঁড় করাচ্ছেন, তখন অন্যদিকে নিয়োগ দুর্নীতিতে সিবিআইয়ের স্ক্যানারে তৃণমূলের তেহট্টের বিধায়ক তাপস সাহা। যদিও তাপস সাহার দাবি, তাঁকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে। 

ওদিকে নদিয়া জেলা পরিষদ সদস্য টিনা সাহা ভৌমিকের পালটা তোপ, 'যার নামে সিবিআই হল, যাকে প্রধান অভিযুক্ত হিসেবে আদালতে তোলা হল, তিনি বলছেন অন্যজনের নামে। উনি যা বলেছেন, তার একটা প্রমাণ এনে দেখান! আসলে টাকা তুলে ওর কেরিয়ার শেষ। ওর বাড়িতে যতগুলো  চাকরি হয়েছে, তার সবকিছু যদি বলি তাহলে ওর কাপড় খুলে যাবে।' 

আরও পড়ুন, Niladri Sekhar Dana | Kalyani AIIMS: 'যারা আমার বিরুদ্ধে কেস করেছে, আমি তাদের শেষ দেখে ছাড়ব'

Krishnendu Narayan Chowdhury: করিমের পর এবার বেসুরো কৃষ্ণেন্দু, দলের বিরুদ্ধেই বিস্ফোরক মন্তব্য!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.