রাস্তায় মায়ের কাপড় খোলার চেষ্টা, বাঁচাতে গিয়ে মৃত্যু দশম শ্রেণির ছাত্রের

বৃহস্পতিবার সকাল থেকেই দুই পরিবারের মধ্যে বিষয় নিয়ে গণ্ডগোল বাঁধে। এরপর বর্মন সন্ধ্যাবেলা স্থানীয় একটি দোকানে জিনিসপত্র কিনতে গেলে সেখানে কয়েকজন দুষ্কৃতী তাকে কটূক্তি করে এবং তাঁর কাপড় ধরে টানাটানি শুরু করে।

Updated By: Aug 7, 2020, 01:21 PM IST
রাস্তায় মায়ের কাপড় খোলার চেষ্টা, বাঁচাতে গিয়ে মৃত্যু দশম শ্রেণির ছাত্রের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  মায়ের সম্ভ্রম রক্ষা করতে গিয়ে প্রাণ গেল দশম শ্রেণির ছাত্রের। ঘটনাটি ঘটেছে বালুরঘাট শহর থেকে ঢিলছোড়া দূরত্বে আখিরাপাড়া গ্রামে।

বৃহস্পতিবার সকাল থেকেই দুই পরিবারের মধ্যে বিষয় নিয়ে গণ্ডগোল বাঁধে। এরপর বর্মন সন্ধ্যাবেলা স্থানীয় একটি দোকানে জিনিসপত্র কিনতে গেলে সেখানে কয়েকজন দুষ্কৃতী তাকে কটূক্তি করে এবং তাঁর কাপড় ধরে টানাটানি শুরু করে। মায়ের চিত্কার শুনতে পেয়ে ছুটে যায় ছেলে। দুষ্কৃতীদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় তার। অভিযোগ তখনই দুষ্কৃতীরা তাকে পিছন থেকে মাথায় লাঠির বাড়ি মারে। ঘটনাস্থলে লুটিয়ে পড়ে সে।

আরও পড়ুন: পরিচারিকাকে ‘ধর্ষণ’, সালিশিসভায় দুপক্ষের সংঘর্ষে রণক্ষেত্র নিমতা

 অভিযোগ, সেইসময় পঞ্চায়েত সদস্য ঘটনাস্থলে উপস্থিত থাকলেও তিনি কোনওরকম বাধা দেননি। এলাকারই বাসিন্দা স্বপন দাস,  প্রদীপ মণ্ডল,  গণেশ সরকার, ও পিন্টু দাসের নামে অভিযোগ দায়ের হয়েছে। এলাকাবাসীর অভিযোগ, সামান্য পারিবারিক ঘটনাকে কেন্দ্র করে যেভাবে প্রকাশ্য রাস্তায় মায়ের কাপড় খুলে নেওয়ার চেষ্টা করেছিল অভিযুক্তরা তারই প্রতিবাদ করেছিল ছেলে। আর তাতেই এই ঘটনা। এলাকায় উত্তেজনা রয়েছে, পুলিস পিকেট বসানো হয়েছে।

.