জাকির হোসেনের ওপর হামলার তদন্তভার নিল CID

এই ঘটনায় প্রত্যক্ষদর্শীদের দাবি ঘিরে নতুন করে চাঞ্চল্য তৈরি হয়। তাঁদের বক্তব্য, স্টেশন চত্বরেই বোমা রাখা ছিল।

Updated By: Feb 18, 2021, 10:14 AM IST
জাকির হোসেনের ওপর হামলার তদন্তভার নিল CID
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মন্ত্রী জাকির হোসেনের ওপর হামলার তদন্তে নামছে সিআইডি। ঘটনাস্থল নিমতিতায় যাচ্ছেন উচ্চপদস্থ আধিকারিক এবং ফরেনসিক দল। সেখানে আগে থেকেই বোমা রাখা ছিল নাকি মন্ত্রীকে লক্ষ্য করেই বোমা ছাড়া হয়, তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যে রেল পুলিসের পক্ষ থেকে মামলা রুজু করা হয়েছে।

এই ঘটনায় প্রত্যক্ষদর্শীদের দাবি ঘিরে নতুন করে চাঞ্চল্য তৈরি হয়। তাঁদের বক্তব্য, স্টেশন চত্বরেই বোমা রাখা ছিল। আজ সিআইডির ফরেনসিক দল ঘটনাস্থল থেকে তথ্যপ্রমাণ সংগ্রহ করবে। যে প্ল্যাটফর্মে ঘটনাটি ঘটে, সেখানে কোনও সিসিটিভি নেই বলেই জানা গিয়েছে, কাজেই তথ্য মিলতে খানিক সময় লাগছে। আজ সকালেই ঘটনাস্থলে তদন্তে যায় বম্ব স্কোয়াডও।

আরও পড়ুন: নিমতিতা স্টেশনে বোমাবাজি, গুরুতর জখম মন্ত্রী জাকির হোসেন

গতকাল বোমার আঘাতে গুরুতর জখম হন মন্ত্রী জাকির হোসেন। রাত সাড়ে নটা নাগাদ নিমতিতা স্টেশনের দুই নম্বর প্ল্যাটফর্মে কর্মী সমর্থকদের সঙ্গে দাড়িয়ে ছিলেন জাকির। কলকাতায় আসার জন্য ট্রেনের অপেক্ষার মাঝেই জাকিরকে লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ ওঠে।

বোমার আঘাতে বা পায়ে মারাত্মক জখম হন তিনি। আঘাত লাগে শরীরের একাধিক অংশেও। বোমার আঘাতে জখম হন আরও ২০জন কর্মী সমর্থকও। তড়িঘড়ি জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। রাতেই তাঁকে কলকাতার উদ্দেশে নিয়ে আসার বন্দোবস্ত করা হয়।

.