বাবার স্বেচ্ছাচারি, উত্শৃঙ্খল জীবনযাপনে বাধা দিয়েছিল ছেলে! পরিণতি মর্মান্তিক...

তারপর হঠাত্ একদিন অসুস্থ হয়ে পড়া ও মৃত্যু...ঘটনায় ক্ষোভে ফুঁসে ওঠেন পাড়া প্রতিবেশীরাই। বাবার বিরুদ্ধেই ছেলেকে খুনের অভিযোগ ওঠে। রবিবার এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত থাকে পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বর গোবিন্দপুর দাসপাড়া এলাকা।

Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী | Updated By: Jun 22, 2020, 11:17 AM IST
বাবার স্বেচ্ছাচারি, উত্শৃঙ্খল জীবনযাপনে বাধা দিয়েছিল ছেলে! পরিণতি মর্মান্তিক...
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: মায়ের মৃত্যু হয়েছে অনেক দিন আগেই। তারপর থেকে বেপরোয়া জীবনযাপন শুরু করে বাবা। নিজের কাকিমার  সঙ্গে বা প্রতিবেশী মহিলার সঙ্গে বাবা বেপরোয়া জীবনযাপন মেনে নিতে পারেনি বছর চব্বিশের যুবক । প্রতিবাদ করেছিলেন, প্রতিবেশীরাও তা জানত । তারপর হঠাত্ একদিন অসুস্থ হয়ে পড়া ও মৃত্যু...ঘটনায় ক্ষোভে ফুঁসে ওঠেন পাড়া প্রতিবেশীরাই। বাবার বিরুদ্ধেই ছেলেকে খুনের অভিযোগ ওঠে। রবিবার এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত থাকে পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বর গোবিন্দপুর দাসপাড়া এলাকা। মৃতের নাম তাপস দত্ত(২৪)।

জানা গিয়েছে, তাপসের সঙ্গে তাঁর বাবা সুকুমার দত্তের নানা বিষয়ে অশান্তি হত। তার মধ্যে প্রধান কারণ ছিল সুকুমারের স্বেচ্ছাচারি উত্শৃঙ্খল জীবনযাপন। স্থানীয়দের অভিযোগ, তাপসের মায়ের মৃত্যুর পরই নিজের ভাইয়ের বউয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ইসিএল কর্মী সুকুমার। ছোটোবেলা থেকেই বাবার এই জীবনযাপন দেখে বিরক্ত হয়ে যায় তাপস।

সম্প্রতি আরও এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে সুকুমার। ওই মহিলাকে বাড়িতে নিয়ে আসতে শুরু করেন সুকুমার। তাপস তাতে বাধা দেয়। এই নিয়ে বাবা-ছেলের মধ্যে অশান্তি শুরু হয়। ইদানীং সেই অশান্তি চরমে ওঠে। প্রতিবেশীরাও সেকথা জানতেন। তারপর হঠাত্ ধীরে ধীরে অসুস্থ হয়ে পড়েন তাপস। অভিযোগ, তাঁকে কোনও চিকিত্সা করানো হয়নি। বাড়িতেই রেখে দেওয়া হয়েছিল। শরীর বেশি খারাপ হওয়ায় দুদিন আগেই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। রবিবার মৃত্যু হয় তাঁর। এরপরই ক্ষোভে ফেটে পড়েন প্রতিবেশীরা।

আরও পড়ুন- ইন্টারনেটে শিখে ঘরেই বন্দুক বানিয়েছিল জয়ন্ত, রিজেন্ট পার্ক কাণ্ডের তদন্তে নয়া মোড়

বাড়ির সামনে চলতে থাকে বিক্ষোভ। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে পুলিসকে ঘিরেও চলতে থাকে বিক্ষোভ। পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ করতে হয় পুলিসকে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

 

.