Bhangar: বুথ সভাপতি ও সহ সভাপতির পরকীয়া! মারধর করে বাড়িছাড়া সভাপতির স্বামী

স্বামী সরিফুল মোল্লা থানায় স্ত্রীর নামে লিখিত অভিযোগ করেছেন। তিনিও বলেন তার স্ত্রী মিথ্যা মামলায় তাকে জড়িয়েছেন। তাঁর আরও দাবি তিনি কোনদিনও স্ত্রীর উপর মানসিক এবং শারীরিক অত্যাচার করেননি।

Updated By: May 27, 2022, 02:48 PM IST
Bhangar: বুথ সভাপতি ও সহ সভাপতির পরকীয়া! মারধর করে বাড়িছাড়া সভাপতির স্বামী
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ সরদার: পরকীয়া প্রেমের ঘটনাকে কেন্দ্র করে শাসকদলের বুথ সভাপতি ও সহ-সভাপতি উঠে এলেন খবরের শিরোনামে। ঘটনাটি ঘটেছে ভাঙ্গড়ের বাকড়ী গ্রামে। 

অভিযোগ ওঠে শাসক দল তৃণমূলের বাকড়ী গ্রামের বুথ সভাপতি জাহানারা বিবির সঙ্গে বুথ সহসভাপতি মহিবুর রহমান মোল্লা ওরফে ছোটনের পরকীয়া প্রেম রয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে স্বামী সরিফুল মোল্লার সঙ্গে বুথ সভাপতি জাহানারা বিবির সাংসারিক অশান্তি শুরু হয় বলে জানা গেছে।

জাহানারা বিবির স্বামী সরিফুল মোল্লা পেশায় গাড়িচালক। ঘটনার সূত্রপাত ঘটে যখন সরিফুল মোল্লা বাড়ি ফিরে দেখেন তাঁর স্ত্রী জাহানারা বিবি এবং মহিবুর রহমান মোল্লা গল্পগুজবে ব্যস্ত। সন্দেহের বশে স্ত্রীর সঙ্গে বচসা শুরু হলে মারধর করে ঘর ছেড়ে পালিয়ে যান। জাহানারা বিবি ভাঙড় পুলিসের দ্বারস্থ হন এবং স্বামীর নামে থানায় বধূ নির্জাতনের অভিযোগ করেন।

অন্যদিকে স্বামী সরিফুল মোল্লা থানায় স্ত্রীর নামে লিখিত অভিযোগ করেছেন। তিনিও বলেন তার স্ত্রী মিথ্যা মামলায় তাকে জড়িয়েছেন। তাঁর আরও দাবি তিনি কোনদিনও স্ত্রীর উপর মানসিক এবং শারীরিক অত্যাচার করেন নি। তাঁর দাবি তার নামে বধূ নির্যাতন কেস করে তাকে বাড়িতে ঢুকতে দিচ্ছেন না স্ত্রী। 

আরও পড়ুন: Bankura: পথ তো নয়, মরণফাঁদ! বেহাল দশা বিধায়কের গ্রামের রাস্তার, ক্ষুদ্ধ এলাকাবাসী

পরকীয়া প্রেম নিয়ে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয়। এই নিয়ে তিনি স্ত্রীর হাতে মার খেয়ে ঘরছাড়া হন বলেও তাঁর দাবি। পুরো বিষয়টি তদন্ত করছে ভাঙ্গড় থানার পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.