১৪ দিন পর ডেবরায় নাবালিকা ধর্ষণের ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত

পুলিস জানিয়েছে ধৃত ওই যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে

Updated By: May 4, 2022, 08:59 AM IST
১৪ দিন পর ডেবরায় নাবালিকা ধর্ষণের ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: ১৪ দিন পর অবশেষে ডেবরায় নাবালিকা ধর্ষণের ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত।

১৮ এপ্রিল, রবিবার, পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা থানার ৪ নম্বর খানামোহন অঞ্চলের বালিবান্দা এলাকায় ১৬ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে প্রতিবেশী যুবক মঙ্গল মাণ্ডির বিরুদ্ধে।

নির্যাতিতার পরিবার সূত্রে জানা যায়,মেয়েটি ডেবরা থানার খানা মোহন অঞ্চলের বালিবান্দা এলাকায় মামা বাড়িতে থেকে পড়াশোনা করত। ওইদিন বিকেলে নাবালিকার দিদিমা বাড়ির বাইরে কাজে বেরিয়ে যায়। 

বাড়িতে কেউ না থাকার সুযোগে  নাবালিকাকে একা পেয়ে বাড়িতে ঢুকে ধর্ষণ করে মঙ্গল মাণ্ডি নামে এক যুবক। ওই ঘটনার পরে পরিবারের সদস্যরা ডেবরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে ডেবরা থানার পুলিস আধিকারিকরা। ওই এলাকায় গিয়ে অভিযুক্তর খোঁজে তল্লাশি চালিয়েও তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আরও পড়ুন: Kalna: হাতুরি দিয়ে খুনের চেষ্টা স্ত্রীকে, স্বামীকে গণধোলাই স্থানীয়দের

ঘটনার ১৪ দিন কেটে যাওয়ার পর অবশেষে সোমবার গোপন সূত্রে খবর পেয়ে অভিযুক্ত ওই যুবককে তার বাড়ি থেকে গ্রেফতার করে ডেবরা থানার পুলিস। পুলিস জানিয়েছে ধৃত ওই যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার তাকে মেদিনীপুর জেলা আদালতে তোলা হয়েছে বলে জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.