নিজস্ব প্রতিবেদন: করোনার দাপট অব্যাহত। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ২,৯৬৭। এ নিয়ে রাজ্যে মোট করোনা সংক্রমিতের সংখ্যা দাঁড়াল ১,৪১,৮৩৭। পাশাপাশি গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫৭ জনের। সবমিলিয়ে করোনায় মোট মৃত্যু ৫৭ জনের। ২৩ অগাস্ট অনুযায়ী রাজ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ১,৩৮,৮৭০। ২৪ অগাস্ট পর্যন্ত করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২৭,৬৯৪। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: সবুজসাথীর সাইকেল তৈরি হবে বাংলাতেই! নয়া শিল্পে বাড়বে কর্মসংস্থান, আশাবাদী মমতা


অন্যদিকে রাজ্যে আবারও বেড়েছে সুস্থতার হার। সরকারি বুলেটিন অনুযায়ী সোমবার রাজ্যে সুস্থতার হার ৭৮.৪৬ শতাংশ। গত ১ দিনে নতুন করে করোনামুক্ত হয়েছেন ৩,২৮৫ জন। এখনও পর্যন্ত করোনা জয় করে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ১,১১,২৯২ জন। তবে সংক্রমণের নিরিখে উদ্বেগ বাড়াচ্ছে কলকাতা, উত্তর ২৪ পরগনা এবং হাওড়া। সোমবার মুখ্যমন্ত্রী এ বিষয়েও প্রশাসনিক কর্তাদের সতর্ক করেছেন। 


কলকাতায় ২৪ ঘণ্টায় নতুন করে করোনা সংক্রমিত ৪৬৫ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩৬,৭২২। উত্তর ২৪ পরগনায় এখনও পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ৩০,০১৫জন। হাওড়ায় সংখ্যাটা ১২,৪৫৬। 


আরও পড়ুন: তৃণমূলে ফিরছেন শোভন? সাংগঠনিক দায়িত্ব থেকে রতনার অব্যাহতিতে তুঙ্গে জল্পনা


সোমবারই ভার্চুয়াল সভায় করোনা পরিস্থিতি নিয়ে একাধিক বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে টেস্ট বেড়েছে, সেই নিরিখে বেড়েছে সুস্থতার হারও। তবে মমতা নিজেই জানিয়েছেন বাংলায় আক্রান্তের সংখ্যা নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। তবে তা রুখতে প্রাণপন চেষ্টা চালাচ্ছে প্রশাসন। পরিস্থিতি মোকাবিলায় সবরকম ব্য়বস্থাই নেওয়া হচ্ছে।