Digha: দিঘা ঘুরতে যাওয়ার খেসারত দিতে হল সর্বস্ব খুইয়ে! মাথায় হাত...

বাড়িতে এসে দেখেন মেইন গেটের দরজার তালা ভাঙা। নীচে ও উপরের দুটো ঘরের দরজা হাট করে খোলা অবস্থায় পড়ে। ভিতরে জিনিসপত্র লন্ডভন্ড।

Updated By: Jul 22, 2024, 02:03 PM IST
Digha: দিঘা ঘুরতে যাওয়ার খেসারত দিতে হল সর্বস্ব খুইয়ে! মাথায় হাত...

তথাগত চক্রবর্তী: দিঘা বেড়াতে গিয়ে বিপাকে! দিঘা ঘুরতে যাওয়ার খেসারত দিতে হল সর্বস্ব খুইয়ে। নগদ প্রায় ২ লক্ষ টাকা সহ দেড় ভরি সোনার গয়না ও অন্যান্য জিনিসপত্র নিয়ে পালাল চোরের দল। শনি-রবিবারের ছুটিতে দিঘা বেড়াতে গিয়েছিলেন বারুইপুরের বিশ্বাস পরিবার। আর তার মাশুল দিলেন সর্বস্ব খুইয়ে। একুশে জুলাই রাতে ফাঁকা বাড়িতে ঘটল চুরি! এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের মাদারাট এলাকায়। গত শনিবার রাতে দেবদাস বিশ্বাস, তার মা ও স্ত্রী মেয়েকে নিয়ে দিঘায় বেড়াতে যান। সোমবার ভোর পাঁচটা নাগাদ বাড়িতে ফেরেন তাঁরা। বাড়ি ফিরেই মাথায় হাত বিশ্বাস পরিবারের। বাড়িতে এসে দেখেন মেইন গেটের দরজার তালা ভাঙা। নীচে ও উপরের দুটো ঘরের দরজা হাট করে খোলা অবস্থায় পড়ে রয়েছে। ভিতরে জিনিসপত্র লন্ডভন্ড।

দেবদাস বিশ্বাসের ঘর থেকে চুরি গিয়েছে প্রায় নগদ ৪০ হাজার ও বেশ কিছু সোনার গয়না। তাঁর মা সুজাতা বিশ্বাসের ঘর থেকে চুরি গিয়েছে নগদ দেড় লক্ষ ও বেশ কিছু কাঁসার বাসনপত্র ও মোবাইল ফোন। সুজাতা দেবী জানিয়েছেন তিনি মুড়ি ও পেয়ারা বিক্রি করে এই টাকা জমিয়েছিলেন। পরিচিত কেউ-ই এই চুরির ঘটনায় যুক্ত আছে বলে আশঙ্কা করছে বিশ্বাস পরিবার। এই ঘটনায় বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিস।

আরও পড়ুন, Jalpaiguri: ইংরেজিতে ফেল করেছিলেন, বেচতেন দুধ! কোন ম্যাজিকে তিনিই হয়ে গেলেন আইপিএস অফিসার?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.