একই পরিবারে ৩ জনকে নৃশংস খুন গঙ্গারামপুরে, গ্রেফতার এক

খুনের অভিযোগ উঠেছে আবু তাহের মিয়ার বিরুদ্ধে। আবু তাহের মিয়া চায়না বাজার বাসুরিয়া গ্রাম পঞ্চায়েতের চম্পাতলী এলাকার বাসিন্দা। অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন বলে জানান এলাকাবাসী

Updated By: Nov 17, 2019, 08:31 AM IST
একই পরিবারে ৩ জনকে নৃশংস খুন গঙ্গারামপুরে, গ্রেফতার এক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: একই পরিবারের ৩ জনকে নৃশংস ভাবে খুন করা হল গঙ্গারামপুরে। ঘটনাটি ঘটেছে গঙ্গারামপুরের বাসুরিয়া গ্রাম পঞ্চায়েতের চায়না বাজার এলাকায়। শনিবার সন্ধে ৫টা নাগাদ ঘটনাটি ঘটে। ৩জনকেই নৃশংসভাবে কুপিয়ে ও বালিশ চাপা দিয়ে মেরেছে বলে অনুমান পুলিসের।

খুনের অভিযোগ উঠেছে আবু তাহের মিয়ার বিরুদ্ধে। আবু তাহের মিয়া চায়না বাজার বাসুরিয়া গ্রাম পঞ্চায়েতের চম্পাতলী এলাকার বাসিন্দা। অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন বলে জানান এলাকাবাসী। তাঁকে গ্রেফতার করেছে পুলিস। তাঁর কাছ থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্রও। মৃতদের নাম মাহের নেকার খাতুন ২৫, প্রিয়াঙ্কা পারভীন ৯ এবং গুলনেহার পারভীন ১৭।

আরও পড়ুন- ভগবানপুরের পুনরাবৃত্তি নয়, স্থানীয় বাসিন্দাদের তত্পরতায় প্রাণে বাঁচল হাওড়ার খালে আটকে পড়া ডলফিন

কী কারণে খুন তা নিয়ে ধন্দে গঙ্গারামপুর থানার পুলিস। ঘটনা স্থল পরিদর্শন করেন ডিএসপি-সহ পুলিসের অন্যান্য আধিকারিক। ঘটনাটি খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিস। তবে, এই ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে গোটা গ্রামজুড়ে। গঙ্গারামপুরের পরিস্থিতির উপর নজর রাখা হচ্ছে বলে পুলিসের তরফে জানানো হয়েছে।

.