Birbhum Suicide: পারিবারিক অশান্তির জের! সন্তান-সহ আত্মঘাতী একই পরিবারের ৩ জন

 ওই ৩ জনের মৃতদেহের পাশ থেকে মিলেছে একটি সুইসাইড নোট। সেখানে ওই ৩ জনের মৃত্যুর জন্য দায়ী হিসেবে ৭ জনের নাম করা হয়েছে

Updated By: Jun 21, 2022, 02:02 PM IST
Birbhum Suicide: পারিবারিক অশান্তির জের! সন্তান-সহ আত্মঘাতী একই পরিবারের ৩ জন

প্রসেনজিত্ মালাকার: সোমবার রাতে বীরভূমের মহুলা গ্রাম তোলপাড়। খবর আসে বিষ খেয়ে ছটফট করছে একই পরিবারের ৩ জন। দ্রুত তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হলেও কাউকেই বাঁচানো যায়নি।

এদিকে, ওই ৩ জনের মৃতদেহের পাশ থেকে মিলেছে একটি সুইসাইড নোট। সেখানে ওই ৩ জনের মৃত্যুর জন্য দায়ী হিসেবে ৭ জনের নাম করা হয়েছে।

স্থানীয় সূত্র জানা গিয়েছে, পাড়ুই থানার মহুলা গ্রামের প্রশান্ত পাত্রের সঙ্গে বিয়ে হয়েছিল তৃপ্তি পাত্রের। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। তবে বিয়ের পর থেকেই তাদের সংসারে অশান্তি লেগেই থাকতো। অভিযোগ, প্রশান্তর মা ছেলে-বৌকে ভালো চোখে দেখতেন না। এর জেরেই সম্ভবত বিষ খেয়েছেন ৩ জন।

বিষ খাওয়ার পর প্রতিবেশীরা তিনজনকে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা মা ও ছেলেকে মৃত বলে ঘোষণা করেন। এর কিছুক্ষণ পরেই মৃত্যু হয় প্রশান্তর। গোটা ঘটনায় তীব্র ক্ষোভ জন্মেছে এলাকায়। অভিযুক্তদের  বিরুদ্ধে ব্যবস্থা নেবার আর্জি জানাচ্ছেন সকলে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। এই ঘটনার সঙ্গে পারিবারিক অশান্তি ছাড়া কোনো বিষয় জড়িয়ে রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন-হাতে এবার ৭২ হাজারি আইফোন ১৩! নয়া ফোনে নিজের মিউজিক ভিডিওতে মজে বাদামকাকু 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.