বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা! মৃত ৩

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, ভোর রাতে একটি বিকট শব্দ শুনতে পান তাঁরা।  শব্দের উত্স খুঁজে এসে তাঁরা দেখেন একটি চার চাকা গাড়ি দুমড়ে মুছড়ে পড়ে রয়েছে। 

Updated By: Oct 29, 2018, 12:35 PM IST
বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা! মৃত ৩

নিজস্ব প্রতিবেদন:  বিয়েবাড়ি থেকে গাড়িতে  ফিরছিলেন সকলে।  ভোররাতে পথে উল্টোদিক থেকে আসা লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে  মৃত্যু হল ৩ জনের। গুরুতর আহত আরও ২। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার বরাকর রোডে।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, ভোর রাতে একটি বিকট শব্দ শুনতে পান তাঁরা।  শব্দের উত্স খুঁজে এসে তাঁরা দেখেন একটি চার চাকা গাড়ি দুমড়ে মুছড়ে পড়ে রয়েছে। গাড়ির ভিতর উঁকি দিতেই তাঁরা দেখেন, রক্তাক্ত অবস্থায় প্রায় দলা পাকিয়ে পড়ে রয়েছেন তিন জন। পিছনের সিটে বসে থাকা আরও দুজন তখনও কাতরাচ্ছে।  স্থানীয়রাই প্রথমে উদ্ধারকাজ শুরু করে।

তিন জন যাত্রীকে গাড়ি থেকে বের করে আনা কষ্টকর ছিল। তাঁদের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল। বাকি দুজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে দেবেন মাহাতো সদর হাসপাতালে পাঠানো হয়। তাঁদের মাথায় গুরুতর চোট রয়েছে বলে চিকিত্সকরা জানিয়েছেন।

জানা গিয়েছে, গাড়ির প্রত্যেক যাত্রী আসানসোলের বাসিন্দা। রবিবার রাতে পুরুলিয়ায় একটি বিয়েবাড়িতে  গিয়েছিলেন তাঁরা। রাতে সেখান থেকেই ফিরছিলেন তাঁরা। ভোর রাতে একটি লরি উল্টোদিক থেকে চলে আসায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে।  তবে ভোররাতে  গাড়িচালকের চোখ লেগে এসেছিল কিনা, সেই বিষয়টিও ভাবাচ্ছে পুলিসকে।  ঘাতক লরির চালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।

 

.