Bankura: ওন্দার বিজেপি বিধায়ক গেলেই ব্যারিকেড করুন; ওকে মারব, বিস্ফোরক তৃণমূল নেতা

Bankura: অমরনাথ শাখার পুরানো একটি বিতর্কিত বক্তব্যের রেশ টেনে তরুণ নন্দিগ্রামী বলেন, " মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের সকলের রাজনৈতিক মা। সেই মা কে অপমান করেছেন অমরনাথ শাখা। যা আমরা মানছি না

Updated By: Sep 1, 2024, 01:04 PM IST
Bankura: ওন্দার বিজেপি বিধায়ক গেলেই ব্যারিকেড করুন; ওকে মারব, বিস্ফোরক তৃণমূল নেতা

মৃত্যুঞ্জয় দাস: "ব্লক সভাপতি হিসাবে আইন হাতে তুলে নিয়ে বলছি বিধায়ক অমরনাথ শাখা গেলে ব্যারিকেড করে রাখুন, আমার এলাকা দিয়ে গেলে আমি তাঁকে মারব মারব মারব" -তৃনমূল ব্লক সভাপতির এমন মন্তব্যে তুমুল শোরগোল বাঁকুড়ার কোতুলপুরে। এনিয়ে পাল্টা কটাক্ষ বিজেপির।

আরও পড়ুন-কাজে লাগানো হয় সুপারি কিলার! নিউ টাউনে ব্যবসায়ী খুনে নজরে বিজনেস পার্টনার

আইন হাতে তুলে নিয়ে বিরোধী দলের বিধায়ককে মারব বলে প্রকাশ্য সভামঞ্চ থেকে হুঁশিয়ারি দিয়ে বিতর্কে জড়ালেন তৃনমূলের  বাঁকুড়ার কোতুলপুর ব্লকের সভাপতি তরুণ নন্দিগ্রামী। খোদ শাসক দলের নেতা হয়ে এভাবে আইন নিজের হাতে তুলে নেওয়ার কথা কীভাবে ঘোষণা করতে পারেন তরুণ নন্দিগ্রামী তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে কোতুলপুরে। এই বক্তব্যের কড়া জবাব দিয়েছে বিজেপিও।

সম্প্রতি কলকাতায় ছাত্র সমাবেশে ফোঁস করার নিদান দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। আর তার পর থেকেই যেন বেলাগাম মন্তব্যের ঝড় বইছে তৃণমূলের বিভিন্ন মঞ্চ থেকে।  আরজি কর কান্ডে দোষীদের বিচার চেয়ে গতকাল বাঁকুড়ার কোতুলপুর ট্যাক্সি স্ট্যান্ডে ধর্ণা মঞ্চ করে অবস্থান বিক্ষোভ করে তৃণমূল। সেই মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে তৃনমূলের কোতুলপুর ব্লক সভাপতি তরুন নন্দিগ্রামী ওন্দার বিজেপি বিধায়ক অমর নাথ শাখাকে উদ্দেশ্য করে আক্রমণাত্মক বক্তব্য রাখেন।

অমরনাথ শাখার পুরানো একটি বিতর্কিত বক্তব্যের রেশ টেনে তরুণ নন্দিগ্রামী বলেন, " মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের সকলের রাজনৈতিক মা। সেই মা কে অপমান করেছেন অমরনাথ শাখা। যা আমরা মানছি না, মানব না। আমি কোতুলপুর ব্লকে তৃণমূলের ব্লক সভাপতি হিসাবে আইনকে হাতে তুলে নিয়ে বলছি অমরনাথ শাখা যেখানেই যাবেন সেখানেই আপনারা তাঁকে ব্যরিকেড করে রাখুন। আর এই রাস্তা দিয়ে অমরনাথ শাখা যেদিন যাবেন সেদিন তাঁকে গাড়ি থেকে নামিয়ে মারব মারব মারব"।

তৃনমূলের ব্লক সভাপতি এমন বক্তব্য দিতেই সমালোচনার ঝড় ওঠে রাজনৈতিক মহলে। প্রশ্ন ওঠে তৃনমূলের ব্লক সভাপতি হওয়ায় কী তিনি আদৌ আইন হাতে তুলে নেওয়ার কথা এভাবে প্রকাশ্যে ঘোষণা করতে পারেন?  এই বক্তব্যের কড়া জবাব দিয়েছে বিজেপি । বিজেপির কটাক্ষ যেমন দল তার তেমনই ব্লক সভাপতি।  তাদের কাছ থেকে এর বেশি কিছু আশা করা যায়না। বিধায়ক অমরনাথ শাখার পাল্টা হুঁশিয়ারি, যদি কিছু করার থাকে তাহলে আগে করে দেখান ওই ব্লক সভাপতি। প্রয়োজনে তাঁর ঘরে গিয়েও তিনি মারবার অনুরোধ করবেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.