TMC: ৩টি বিয়ে সত্ত্বেও মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে 'শারীরিক সম্পর্ক', কাঠগড়ায় তৃণমূল কাউন্সিলর!

শারীরিক সম্পর্কের পর বিয়ে করতে অস্বীকার। অভিযোগ দায়ের হওয়ার পরেই গা ঢাকা দিয়েছে অভিযুক্ত ওই কাউন্সিলর। 

Updated By: Jul 6, 2024, 12:28 PM IST
TMC: ৩টি বিয়ে সত্ত্বেও মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে 'শারীরিক সম্পর্ক', কাঠগড়ায় তৃণমূল কাউন্সিলর!

বরুণ সেনগুপ্ত: বিবাহিত হওয়া সত্ত্বেও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক। তারপর বিয়ে করতে অস্বীকার। এমনই অভিযোগ উঠেছে উত্তর ব্যারাকপুর পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শুভজিৎ সরকারের বিরুদ্ধে। এই ঘটনায় ব্যারাকপুর মহিলা থানায় অভিযোগ দায়ের হয়েছে।

নির্যাতিতার অভিযোগ, আড়াই বছর ধরে তাঁদের মধ্য সম্পর্ক ছিল। সেই সময় তাঁকে শুভজিৎ সরকার জানায় যে তাঁর বিয়ে হয়নি। সম্প্রতি তিনি জানতে পারেন যে, তাঁর ৩টি বিয়ে। একথা জানতে পেরে তিনি যখন শুভজিৎ সরকারকে এই জিজ্ঞাসা করেন, কাউন্সিলর শুভজিৎ সরকার ওই মহিলাকেই অস্বীকার করেন। এরপরই বাধ্য হয়ে তিনি মহিলা থানায় অভিযোগ করেন। 

অভিযোগ দায়ের হওয়ার পরেই গা ঢাকা দিয়েছে অভিযুক্ত ওই কাউন্সিলর। যদিও অভিযুক্ত কাউন্সিলর শুভজিৎ সরকারের দাবি, ওই মহিলার মাথার ঠিক নেই। ওদিকে উত্তর বারাকপুর পুরসভার পুরপ্রধান জানিয়েছেন, আইন আইনের পথে চলবে। ইতিমধ্যেই এই ঘটনায় পালটা তোপ দেগেছে বিরোধীরাও। বিরোধীদের দাবি, এরা ভোটের সময় ভালো সেজে মানুষের থেকে ভোট নেয়। তারপর এদের আসল মুখোশটা বেরিয়ে পড়ে। তৃণমূলের চরিত্র-ই এটা।

আরও পড়ুন, Sonarpur: প্রেমিকার প্রিয় কুকুরকে মারের বদলা, চেন্নাই থেকে এসে ৩ জনকে কোপাল IIT পড়ুয়া প্রেমিক!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.