close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

তৃণমূল করার অপরাধে মুরগি ব্যবসায়ীকে তরোয়াল দিয়ে কুপিয়ে 'খুনের' চেষ্টা বিজেপির!

২৫ হাজার টাকা ও মোবাইল ফোনও কেড়ে নেওয়া হয়।

Updated: Jul 14, 2019, 02:42 PM IST
তৃণমূল করার অপরাধে মুরগি ব্যবসায়ীকে তরোয়াল দিয়ে কুপিয়ে 'খুনের' চেষ্টা বিজেপির!

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল করার অপরাধে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর ও খুনের চেষ্টার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। আহত তৃণমূল কর্মীর নাম সোলেমান মল্লিক। বর্তমানে মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিত্সাধীন রয়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের কেশপুরের ৮ নম্বর অঞ্চল জামিরা গ্রামে। আহত তৃণমূল কর্মীর সঙ্গে থাকা ব্যবসার টাকা ছিনতাই করা হয় বলেও অভিযোগ।

ওই অঞ্চলের তৃণমূল নেতা দুই ভাই কুদ্দুস মল্লিক ও লুকমান মল্লিক বর্তমানে ঘরছাড়া। অভিযোগ, তাঁদের জমিতে চাষ করাও বন্ধ করে দিয়েছে বিজেপি। আরেক ভাই সোলেমান মল্লিক তৃণমূল নেতা না হওয়ায় ঘর ছাড়েননি। তিনি মুরগি ও হাঁসের ব্যবসা করেন। তাঁর উপরই ভরসা করে চলছিল কুদ্দুস ও লুকমানের পরিবার।

অভিযোগ, শনিবার রাতে পাঁচক্ষুরি হাটে মুরগি বিক্রি করে ফেরার পথে তাঁকে তুলে নিয়ে যান বিজেপি কর্মীরা। বেধড়ক মারধর করা হয় তাঁকে। এমনকি তরোয়াল দিয়ে কোপানোরও চেষ্টা করা হয়। তাঁর সঙ্গে মুরগি বিক্রির ২৫ হাজার টাকা ছিল। সেই টাকা ও মোবাইল ফোনও কেড়ে নেওয়া হয়।

আরও পড়ুন, বাড়ি বাড়ি ঘুরে প্রধানমন্ত্রী আবাস যোজনার কাটমানির টাকা ফেরত দিলেন তৃণমূল নেতা

কোনওরকমে পালিয়ে বাঁচেন সোলেমান। আক্রান্তের পরিবারের অভিযোগ, তারা তৃণমূল করে, সেই কারণেই এই হামলা। পুলিসকে জানানো হলেও কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে না বলে অভিযোগ। এদিকে, তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।