ই গোপী ও মৌমিতা চক্রবর্তী:  তৃণমূলকর্মীদের বুকে পা তুলে দেওয়ার হুমকি! 'দিলীপ ঘোষকে ঘুমপাড়ানি গুলি দিয়ে কাবু করা হবে', এবার পাল্টা হুঙ্কার দিলেন তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলা কো-অর্ডিনেটর, বিধায়ক অজিত মাইতি। তুঙ্গে রাজনৈতিক তরজা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঠিক কী? শুক্রবার সকালে পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ের বেলদা বাজার ও স্টেশন লাগোয় এলাকায় হাঁটতে বেরিয়েছিলেন দিলীপ ঘোষ। সঙ্গে ছিলেন স্থানীয় বিজেপি কর্মী-সমর্থকরাও। এলাকার বিধায়ক  সূর্যকান্ত আঢ্যর বাড়ির থেকে ঢিল ছোঁড়া দূরত্বে মেদিনীপুরের সাংসদকে ঘিরে ধরে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী-সমর্থকরাও। এমনকী, 'গো-ব্যাক' স্লোগানও দেন তাঁরা। চুপ করে থাকেননি দিলীপ ঘোষও। তৃণমূলকর্মীদের হুঁশিয়ারি দেন, 'তোদের বুকে পা দেব রে। সকাল সকাল চোরেদের মুখ দেখতে হল। দিনটাই খারাপ যাবে'। ঘটনাকে কেন্দ্র রীতিমতো উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস।


এদিন পশ্চিম মেদিনীপুরে কোশিয়ারি রবীন্দ্র ভবনে বিজয়া সম্মিলনীর আয়োজন করেছিল তৃণমূল। ছিলেন দলের পশ্চিম মেদিনীপুর জেলা কো-অর্ডিনেটর, বিধায়ক অজিত মাইতি, মন্ত্রী শিউলি সাহা-সহ জেলার নেতারা। অজিত মাইতি বলেন, 'হাতি পাগলা হয়ে গেলে যেভাবে ঘুমপাড়ানি গুলি দিয়ে কাবু করা হয়, দিলীপ ঘোষকেও ঠিক সেভাবেই কাবু করা হবে'।


আরও পড়ুন: Howrah Money Recovery: একমাসে ৭৭ কোটি টাকা লেনদেন; অ্যাপে জালিয়াতি, শিবপুরকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য


এদিকে পঞ্চায়েত ভোটের আগে সাংগঠনিক রদবদল ঘটল বিজেপিতে। দলের যুব মোর্চার ইনচার্জ হলেন অগ্নিমিত্রা পল, আর মহিলা মোর্চার লকেট চট্টোপাধ্যায়। কিষান মোর্চার ইনচার্জের দায়িত্ব দেওয়া হল শ্যামচাঁদ ঘোষকে। ৬ নভেম্বর থেকে বৈঠক হবে জেলা জেলায়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)