TMC leader murdered: ভরদুপুরে বহরমপুরে শ্যুটআউট! নিজের পাড়াতেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু তৃণমূল নেতা সত্যেন চৌধুরীর...

Murshidabad Shootout: বছরের প্রথম রবিবারেই শ্যুটআউট। বহরমপুরে নিজের বাড়ির অনতিদূরেই গুলিবিদ্ধ হলেন তৃণমূল নেতা সত্যেন চৌধুরী। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হল না।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 7, 2024, 05:11 PM IST
TMC leader murdered: ভরদুপুরে বহরমপুরে শ্যুটআউট! নিজের পাড়াতেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু তৃণমূল নেতা সত্যেন চৌধুরীর...

সোমা মাইতি: ভরদুপুরে বহরমপুরে শ্যুটআউট(Berhampore Shootout)। নিজের বাড়ির অনতিদূরেই খুন হলেন তৃণমূল(TMC) নেতা সত্যেন চৌধুরী(Satyan Chowdhury)। জানা যায় এদিন দুপুর বাইকে চেপে আসে কয়েকজন দুষ্কৃতী। মাথায় গুলি করে খুন করা হয় শাসকদলের নেতাকে। ইতোমধ্যেই দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে। তদন্ত শুরু করেছে পুলিস। রাজনীতির কারণে এই খুন নাকি রয়েছে ব্যক্তিগত কারণ, তা খতিয়ে দেখছে পুলিস। তবে এই ঘটনায় এখনও অবধি কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।

আরও পড়ুন- Malda: গাছের বীজ কুড়িয়ে বিক্রি করে মাসে লক্ষাধিক আয়! কিন্তু কীভাবে?

প্রতিদিনের মতোই বাড়ির পাশে এক নির্মীয়মান ফ্ল্যাটে বসেছিলেন তৃণমূলের নেতা সত্যেন চৌধুরী। জানা যায় অন্যদিন সেখানে আরও লোক থাকলেও আজ তিনি একাই ছিলেন সেখানে। দুপুরবেলা সেখানেই বাইকে চেপে আসে তিন দুষ্কৃতী। তারপরেই শোনা যায় গুলির শব্দ। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় সত্যেনকে।

তিনটি গুলি করা হয় একদা অধীর চৌধুরী ঘনিষ্ঠ নেতা সত্যেন চৌধুরীকে। গুলি লাগে মাথায়। গুলির শব্দে আশপাশ থেকে স্থানীয়রা ছুটে এসে রক্তাক্ত সত্যেনকে উদ্ধার করেন। তড়িঘড়ি তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি।  

যেখানে এই ঘটনা ঘটেছে সেখানে দুটি সিসিটিভি রয়েছে। সেই সময়ের ফুটেজ খুঁজছে পুলিস। দুষ্কৃতীরা ঠিক কতজন ছিল, কখন তারা আসে খতিয়ে দেখছে পুলিস। এছাড়াও সত্যেন চৌধুরীর মোবাইলের কলরেকর্ড খতিয়ে দেখছে পুলিস। রাজনীতির কারণে খুন নাকি ব্যবসার কারণে খুন, তা তদন্ত করছে পুলিস।

আরও পড়ুন- DYFI Brigade Rally:: ইনসাফ চেয়ে বাবার হাত ধরে ব্রিগেডে জন্মান্ধ ছেলে!

ঘটনার কিছু সময়ের মধ্যে খুন যেখানে হয়েছে সেই স্পটে অতিরিক্ত পুলিস সুপার পৌঁছান। তিনি নিজে সরেজমিনে খতিয়ে দেখেন যাবতীয় ডিটেলস। দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি। স্থানীয়দের দাবি, বেশ অনেকদিনই রাজনীতি থেকে নিজেকে সরিয়ে রাখতেন সত্যেন চৌধুরী। গুলি চলার ঘটনা জানাজানি হওয়ার পরেই হাসপাতালে ছুটে যায় পরিবার ও অনুগামীরা। ভরদুপুরে এই খুনের ঘটনায় স্বভাবতই আতঙ্কে স্থানীয় বাসিন্দারা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.