BJP-তে যোগ দিতে চলেছেন আরও এক TMC বিধায়ক, এবার শান্তিপুরের অরিন্দম ভট্টাচার্য

শান্তিপুরের তৃণমূল বিধায়ক যোগ দিচ্ছেন বিজেপিতে। 

Updated By: Jan 20, 2021, 04:54 PM IST
BJP-তে যোগ দিতে চলেছেন আরও এক TMC বিধায়ক, এবার শান্তিপুরের অরিন্দম ভট্টাচার্য

নিজস্ব প্রতিবেদন: আর এক বিধায়ক হারাতে চলেছে তৃণমূল কংগ্রেস। বিজেপিতে (BJP) যোগ দিতে চলেছেন শান্তিপুরের তৃণমূল বিধায়ক অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharya)। ২০১৬ সালের বিধানসভা ভোটে শান্তিপুরে কংগ্রেসের প্রার্থী ছিলেন তিনি। হারিয়েছিলেন তৃণমূলের অজয় দে-কে। সেই অরিন্দমই আবার দল বদলাচ্ছেন। যাচ্ছেন বিজেপিতে। এটাও ঠিক, খাতায় কলমে এখনও অরিন্দম কংগ্রেস বিধায়ক (Congress MLA)।  

 

২০১৬ সালে কংগ্রেসের টিকিটে শান্তিপুর বিধানসভা কেন্দ্র থেকে জিতেছিলেন অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharya)। ১৯,৪৮৮ ভোটে হারিয়েছিলেন নিকটতম তৃণমূল প্রার্থী অজয় দে-কে (Ajay Dey)। তখন অরিন্দম ভট্টাচার্য ছিলেন রাজ্যের যুব কংগ্রেস সভাপতি। ২০১৭ সালের ২১ এপ্রিল তিনি যোগ দেন তৃণমূলে (TMC)। তাঁর সঙ্গে তৃণমূলে যোগ দেন আর এক কংগ্রেস বিধায়ক শঙ্কর সিং। এই সেদিনও তৃণমূলের বঙ্গধ্বনি কর্মসূচিতে সামিল হয়েছিলেন অরিন্দম ভট্টাচার্য। তবে শুরু থেকে তৃণমূলে অজয় দে শিবিরের সঙ্গে তাঁর বনিবনা তেমন হয়নি। গতবছরই শান্তনু মাহাতো নামে এক তৃণমূল কর্মীর খুনের ঘটনায় বিধায়কের বিরুদ্ধেই অভিযোগ করেছিলেন তৃণমূলে তাঁর বিরোধী শিবিরের লোকজন।      

অরিন্দমের বিজেপিতে যোগদান নিয়ে কয়েক মাস ধরেই চলছিল জল্পনা। গত নভেম্বরে রাজ্যপাল শান্তিপুরের রাস উৎসবে যোগ দিতে গেলে পায়ে হাত দিয়ে প্রণাম করেছিলেন অরিন্দম। তাঁর গাড়ি ভাঙচুরও করা হয়েছিল। অভিযোগ উঠেছিল তৃণমূলে তাঁর বিরোধী গোষ্ঠীর বিরুদ্ধে। ঘটনার পর শান্তিপুর থানার সামনে ধর্নাতেও বসেছিলেন অরিন্দম।       

আরও পড়ুন- BJP মাওবাদীদের থেকেও ভয়ঙ্কর: Mamata; মাওবাদী এনে ক্ষমতায় এসেছিল, বিসর্জন হবে: Dilip