দুর্গাপুরের কাঁকসায় বিজেপির বিজয় মিছিল থেকে তৃণমূল কর্মীর বাড়িতে ভাঙচুর

তৃণমূল কংগ্রেসের অভিযোগ, ইট-পাটকেলের পাশাপাশি বোমাও ছুড়েছে বিজেপি কর্মীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কাঁকসা থানার পুলিশ। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পুলিশ।

Updated By: Jun 9, 2019, 07:22 PM IST
দুর্গাপুরের কাঁকসায় বিজেপির বিজয় মিছিল থেকে তৃণমূল কর্মীর বাড়িতে ভাঙচুর

নিজস্ব প্রতিবেদন: পশ্চিম বর্ধমানের কাঁকসায় বিজেপির  বিজয় মিছিল থেকে তৃণমূল কংগ্রেস কর্মীদের বাড়ি ভাঙচুরের অভিযোগ। বিজেপির হামলায় আহত এক তৃণমূল কর্মীকে দুর্গাপুর মহকুমা ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। 

দুর্গাপুরের কাঁকসা থানা এলাকার মলানদিঘি গ্রাম পঞ্চায়েতের বিষ্ণুপুর গ্রামে আজ বিজেপির পক্ষ থেকে বিজয় মিছিলের আয়োজন করা হয়। বিজয় মিছিলে সামিল হয়েছিলেন ২০০ থেকে ২৫০ বিজেপি কর্মী-সমর্থক। অভিযোগ মিছিল থেকে তৃণমূল কংগ্রেসের দুই কর্মীর বাড়িতে হামলা করা হয়। বিষ্ণুপুর গ্রামের তৃণমূল কর্মী জগন্নাথ ঘোষের বাড়িতে প্রথম আক্রমণ হয় বলে অভিযোগ। ইটবৃষ্টির পাশাপাশি বাড়িতে ঢুকে ব্যাপক ভাঙচুর চালায় বিজেপি কর্মী-সমর্থকরা। 

 

এর পরই জগন্নাথবাবুর প্রতিবেশী তৃণমূল কংগ্রেস নেতা গৌতম  গড়াইয়ের বাড়িতে ভাঙচুর চালাতে শুরু করে বিজেপি কর্মী সমর্থকরা। বিজেপি কর্মী-সমর্থকদের ছোড়া ঢিলের আঘাতে গুরুতর জখম হন গৌতম বাবুর ভাইপো অজয় গড়াই। তাঁকে দ্রুত দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

তৃণমূল কংগ্রেসের অভিযোগ, ইট-পাটকেলের পাশাপাশি বোমাও ছুড়েছে বিজেপি কর্মীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কাঁকসা থানার পুলিশ। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পুলিশ। উল্লেখ্য, গত ২৩ মে লোকসভা নির্বাচনের ফল ঘোষণা প্রকাশের দিনই বিষ্ণুপুর গ্রামের তৃণমূল কংগ্রেসের একটি কার্যালয় দখল করে নেয় বিজেপি। 

মা-ছেলেকে লাঠি দিয়ে পিটিয়ে পিটিয়ে মারল গ্রামবাসী! দাঁড়িয়ে দেখল নির্বাক পুলিস

আহত তৃণমূল কংগ্রেস কর্মী অজয় গড়াইকে দেখতে দুর্গাপুর মহকুমা হাসপাতালে যান পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি উত্তম মুখোপাধ্যায়। তিনি জানান,"রাজনৈতিক ভাবে তৃণমূলকে মোকাবিলা করার পথ বিজেপি নেতা-কর্মীরা গ্রহণ করছে না। তারা জেলায় জেলায় গুন্ডামি চালাচ্ছে। গ্রামে গ্রামে অশান্তি ছড়িয়ে রাজ্যের ভাবমূর্তি এবং শান্তি নষ্ট করতে চাইছে। এবার আমরাও প্রতিবাদে নয়, প্রতিরোধে নামবো।

.