ডেকে নিয়ে গিয়ে তৃণমূলকর্মীকে পিটিয়ে মারল পুলিস-ই!

শনিবার সন্ধ্যায় আজিজুর রহমানকে রামগঞ্জ ফাঁড়িতে ডেকে পাঠায় পুলিস।

Updated By: Jul 29, 2018, 01:34 PM IST
ডেকে নিয়ে গিয়ে তৃণমূলকর্মীকে পিটিয়ে মারল পুলিস-ই!

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল কর্মীকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠল খোদ পুলিসকর্মীর বিরুদ্ধে। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুরের ইসলামপুরে। মৃতের নাম আজিজুল রহমান।

ইসলামপুরের কমলাগাঁও সুজালী অঞ্চলের বুধুগছের বাসিন্দা ছিলেন আজিজুর রহমান। বয়স ৭০ বছর। তিনি সক্রিয় তৃণমূল কর্মী ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা। অভিযোগ, শনিবার সন্ধ্যায় আজিজুর রহমানকে রামগঞ্জ ফাঁড়িতে ডেকে পাঠায় পুলিস। সেখানেই জিজ্ঞাসাবাদের পর মারধর করা হয় আজিজুরকে। বেধড়ক মারের চোটে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে। অচৈতন্য অবস্থায় রামগঞ্জ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিত্সকেরা আজিজুরকে মৃত বলে ঘোষণা করেন।

ছবিতে দেখুন, পেট থেকে বেরল ৩৫ কেজির টিউমার

বেধড়ক মারের চোটে ফাঁড়িতেই আজিজুর রহমানের মৃত্যু হয় বলে অভিযোগ। পুলিসের মারে আজিজুরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই ক্ষেপে ওঠেন তৃণমূলকর্মীরা। পুলিশ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠায় দেহ। খবর পেয়ে আজিজুলের পরিবারের সদস্যরা সহ স্থানীয় তৃণমূল নেতৃত্ব ইসলামপুর হাসপাতালে এসে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেয়।

আরও পড়ুন, মধ্যমগ্রামে তৃণমূল নেতার 'রহস্যমৃত্যু', সেপটিক ট্যাঙ্কে মিলল দেহ

তৃণমূলকর্মীকে মারধর করে মেরে ফেলার প্রতিবাদে পুলিশের বিরুদ্ধে আন্দোলনের হুমকি দিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তাদের দাবি, রামগঞ্জ পুলিশ ফাঁড়ির ইন-চার্জ পঙ্কজ ঝা-এর মারেই মৃত্যু হয়েছে আজিজুরের। যদিও এই ঘটনার পর থেকেই এই বিষয়ে মুখে কলুপ এঁটেছে পুলিস।