নিজস্ব প্রতিবেদন:   তৃণমূল কর্মীকে গুলি করে খুনের অভিযোগ। ঘটনাটি ঘটেছে ক্যানিংয়ের হাটপুকুরিয়া গ্রামে। মৃত তৃণমূল কর্মীর নাম নাজিরুদ্দিন সর্দার ওরফে কালো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: রথযাত্রা বৈঠকে ফৌজদারি মামলায় অভিযুক্ত জয়প্রকাশ-মুকুলকে নিয়ে প্রশ্ন তুলল রাজ্য


সোমবার রাতে মেটিয়াবুরুজ থেকে কাজ সেরে বাড়ি ফিরছিলেন নাজিরুদ্দিন সর্দার। তাঁর বাড়ি হাটপুকুরিয়া গ্রামে। বাইকের পিছনের আসনে  নাজিরুদ্দিনের শ্যালকও ছিলেন। নাজিরুদ্দিনের শ্যালক সইফুদ্দিন সর্দারের অভিযোগ, গ্রামের রাস্তায় ঢোকার মুখেই সাত আট জন দুষ্কৃতী তাঁদের বাইক ঘিরে ধরে।  সইফুদ্দিনকে বাইক থেকে নামিয়ে নাজিরুদ্দিনের পেটে গুলি  করে তারা । রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন নাজিরুদ্দিন। কিছু বুঝে ওঠার আগেই আরও পরপর দুটি গুলি করে দুষ্কৃতীরা।  তারপর বন্দুক উঁচিয়েই এলাকা ছেড়ে চম্পট দেয় তারা।


আরও পড়ুন: আপাতত অনুমোদন নয়, বিজেপির সঙ্গে আলোচনা করে রথযাত্রার সিদ্ধান্তের ভার রাজ্যকেই


দুষ্কৃতীরা চলে যাওয়ার পর নাজিরুদ্দিনকে তাঁর শ্যালক উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান। কিন্তু ততক্ষণে মৃত্যু হয় নাজিরুদ্দিনের।  নিহত দলীয় কর্মীকে দেখতে ক্যানিং মহকুমা হাসপাতালে যান  ক্যানিং এক নম্বর পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি পরেশ রাম দাস। তিনি জানান, “খুবই  দুঃখজনক ঘটনা।  পুলিস তদন্ত করছে। অভিযুক্তের কঠোরতম শাস্তি চাই।”যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেননি পুলিস।