Ketugram Murder: স্ত্রীর সামনেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মাথায় গুলি, ভরা বাজারে খুন তৃণমূল কর্মী

অভিযোগের আঙুল উঠছে স্থানীয় তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। কিন্তু এনিয়ে তৃণমূল নেতৃত্ব গোষ্ঠীদ্বন্দ্ব বলেন মানতে রাজী নয়। তবে দুলালের স্ত্রীর দাবি, যারা গুলি চালিয়েছে তার স্থানীয় লোকজন

Updated By: Jan 12, 2023, 02:46 PM IST
Ketugram Murder: স্ত্রীর সামনেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মাথায় গুলি, ভরা বাজারে খুন তৃণমূল কর্মী

সন্দীপ ঘোষ চৌধুরী: পূর্ব বর্ধমানের কেতুগ্রামে প্রকাশ্য দিবালোকে খুন তৃণমূল কর্মী। বৃহস্পতিবার সকালে বাজার করতে গেলে তাকে খুব কাছ থেকে গুলি করে উধাও হয়ে যায় হামলাকারী। ঘটনাস্থলেই মৃত্যু হয় তৃণমূল কর্মী দুলাল শেখের(ইয়াসিন)। ঘটনাস্থলে এসে পুলিস মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

আরও পড়ুন-বারবার প্রেমে বাধা দিচ্ছেন, প্রেমিকার মাকে গলা কেটে খুন করলেন প্রেমিক

স্থানীয় সূত্রে খবর বালির ব্যবসা করত দুলাল শেখ। একই সঙ্গে সক্রিয়ভাবে তৃণমূলের কর্মী ছিল। ঠিক কী কারণে খুন তা এখনও স্পষ্ট নয়। তবে পরিবারের দাবি, পুরোন আক্রোশেই দুলালকে খুন করা হয়েছে। যে জায়গায় দুলাল শেখ খুন হয়েছে সেখান থেকে তার শ্বশুরবাড়ির দূরত্ব ১ কিলোমিটার। সূত্রের খবর, যারা গুলি চালিয়েছে তার দুলালের শ্বশুরবাড়ির গ্রামের লোক। 

এদিন সকাল দশটা নাগাদ স্ত্রীকে সঙ্গে নিয়ে বাজারে এসেছিলেন দুলাল শেখ। সেই সময় তার পরিচিত একজন তাকে চা খেতে ডাকে। বাইক থামিয়ে দুলাল যখন ওই ব্যক্তির সঙ্গে কথা বলছিল সেই সময় অন্য দুজন পাশ থেকে তাকে মাথায় গুলি করে। এরপর বাজারের মধ্যে দিয়ে হেঁটে বেরিয়ে যায়। এমনটাই দাবি দুলালের স্ত্রীর। তিনি থানায় এসে খবর দেন। তিনি দুজনের নাম বলেছেন বলে জানা যাচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বর্ধমানের পুলিস সুপার।

অভিযোগের আঙুল উঠছে স্থানীয় তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। কিন্তু এনিয়ে তৃণমূল নেতৃত্ব গোষ্ঠীদ্বন্দ্ব বলেন মানতে রাজী নয়। তবে দুলালের স্ত্রীর দাবি, যারা গুলি চালিয়েছে তার স্থানীয় লোকজন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.