close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

তৃণমূলে ভোট দেওয়ায় মাঝরাস্তায় কর্মীদের বেধরক মার বিজেপির

অভিযোগ, বিজেপিকে ভোট না দেওয়ার করাণে তৃণমূলের কর্মীদের ওপর চড়াও হয় বিজেপি কর্মীরা। ঘটনায় গুরুতর আহত চার বিজেপি কর্মী। 

Updated: May 26, 2019, 05:09 PM IST
তৃণমূলে ভোট দেওয়ায় মাঝরাস্তায় কর্মীদের বেধরক মার বিজেপির

নিজস্ব প্রতিবেদন: ভোট পরবর্তী অশান্তিতে উত্তপ্ত বাংলা। এবার তৃণমূলকে ভোট দেওয়ায় তৃনমূল কর্মীদের বেধরক মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ক্যানিং-এর ঘুটিয়ারী শরীফ তালতলা গ্রামে। অভিযোগ, বিজেপিকে ভোট না দেওয়ার করাণে তৃণমূলের কর্মীদের ওপর চড়াও হয় বিজেপি কর্মীরা। ঘটনায় গুরুতর আহত চার বিজেপি কর্মী। 

আরও পড়ুন: রাজনৈতির সংঘর্ষে উত্তপ্ত তুফানগঞ্জ, ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জঘম তৃণমূল কর্মীরা

সূত্রের খবর, মিরণ মন্ডল ও সায়ন মন্ডল-সহ তৃণমূলের  কর্মীরা বাড়িতে ফিরছিলেন, সেই সময় আচমকাই বিজেপি কর্মী বিশ্বজিৎ নস্কর ও তাঁর দলের বেশ কিছু সমর্থকতৃনমূল কর্মীদের পথ আটকায়। তৃণমূলকে ভোট দেওয়া নিয়ে দুপক্ষের বচসা শুরু হয়।  অভিযোগ কথার মাধেই তৃনমূল সমর্থকদের বন্দুকের বাঁট ,শাবল দিয়ে বেধড়ক মারধর করতে শুরু করে বিজেপি কর্মীরা। রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকলে স্থানীয়রা প্রথমে খুঁচিতলা হাসপাতালে নিয়ে যায় তার পরে সেখান থেকে ক্যানিং হাসপাতালে স্থানান্তরিত করা হয় আহতদের। এলাকায় উত্তেজনা রয়েছে। ঘটনায় ৭ জনকে  আটক করেছে পুলিস। উল্লখ্য, এদিন ক্যানিং মহকুমা হাসপাতালে তৃণমূল কর্মীদের দেখতে যান ক্যানিং পশ্চিমের বিধায়ক শ্যামল মন্ডল।