রাতভোর বোমাবাজিতে উত্তপ্ত উলুবেড়িয়া, তৃণমূল-বিজেপি সংঘর্ষে আহত ২ মহিলা-সহ ৮

রাতভোর চলল ভাঙচুর, বোমাবাজির। অশান্তি অভিযোগ উঠেছে দুই পক্ষের বিরুদ্ধেই। শেষ পাওয়া খবর অনুযায়ী ঘটনায় আহত ৮ বিজেপি কর্মী। উলুবেড়িয়ার বাউড়িয়া ফোর্ট গ্লষ্টার এলাকার ঘটনা। 

Updated By: Jul 4, 2019, 11:06 AM IST
রাতভোর বোমাবাজিতে উত্তপ্ত উলুবেড়িয়া, তৃণমূল-বিজেপি সংঘর্ষে আহত ২ মহিলা-সহ ৮

নিজস্ব প্রতিবেদন: মধ্যরাতে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত উলুবেড়িয়া। রাতভোর চলল ভাঙচুর, বোমাবাজির। অশান্তি অভিযোগ উঠেছে দুই পক্ষের বিরুদ্ধেই। শেষ পাওয়া খবর অনুযায়ী ঘটনায় আহত ৮ বিজেপি কর্মী। উলুবেড়িয়ার বাউড়িয়া ফোর্ট গ্লষ্টার এলাকার ঘটনা। 

আরও পড়ুন: গুলি চালানো যাবে না, পরতে হবে হেলমেট- পুলিসকে একগুচ্ছ নির্দেশ মুখ্যমন্ত্রীর

বিজেপির অভিযোগ, বুধবার রাতে তৃণমূলের দুষ্কৃতীরা চড়াও হয় তাঁদের উপর। এলাকায় চোলাই মদের রমরমা রুখতে তৎপর হওয়ার কারণেই এই হামলা বলে দাবি বিজেপির। তাঁদের দাবি, এদিন মদের দোকান খোলার কারণে প্রতিবাদ জানায় বিজেপির কর্মী সমর্থকরা আর তার জেরেই ৪০-৫০ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা বিজেপি সমর্থকদের বাড়িতে ঢুকে ইটবৃষ্টি ও বোমাবাজি শুরু করে। অভিযোগ, বোমার আঘাতে আহত হয়েছে তিন মহিলা-সহ ৮ বিজেপি সমর্থক। তাঁদের বাউড়িয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করে তৃণমূলে পাল্টা যুক্তি, "এলাকার দুটি ক্লাবের মধ্যে ঝামেলার কারণে এই ঘটনা ঘটেছে। এরসঙ্গে তৃণমূল বা রাজনীতির কোনও যোগ নেই। বিজেপি ইচ্ছাকৃত ভাবে বোমাবাজি করে তৃণমূলকে কালিমালিপ্ত করছে।  উত্তেজনা সামাল দিতে এলাকায় পুলিস মোতায়েন করা হয়েছে। 

Tags:
.