ত্রিপুরায় তৃণমূলের ভরাডুবিতে 'গদ্দার'-কে কাঠগড়ায় তুললেন পার্থ

ত্রিপুরায় তৃণমূলের ভরাডুবির জন্য নাম না করে মুকুল রায়কে কাঠগড়ায় তুললেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। শনিবার সাংবাদিকদের পার্থবাবু বলেন, ত্রিপুরার ফলের কারণ খতিয়ে দেখবে তৃণমূল।

Updated By: Mar 3, 2018, 12:24 PM IST
ত্রিপুরায় তৃণমূলের ভরাডুবিতে 'গদ্দার'-কে কাঠগড়ায় তুললেন পার্থ

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরায় তৃণমূলের ভরাডুবির জন্য নাম না করে মুকুল রায়কে কাঠগড়ায় তুললেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। শনিবার সাংবাদিকদের পার্থবাবু বলেন, ত্রিপুরার ফলের কারণ খতিয়ে দেখবে তৃণমূল।

এদিন পার্থবাবু বলেন, 'আমরা কখনোই ত্রিপুরা নিয়ে আশাবাদী ছিলাম না। ত্রিপুরায় তৃণমূলের ভোট গোপনে বিজেপিতে সরিয়ে দিয়েছেন এক গদ্দার।' বলা বাহুল্য, বিজেপিতে যোগদানের পর মুকুল রায়কেই 'গদ্দার' বলে সম্মোধন করে থাকেন তৃণমূল নেতারা। 

আরও পড়ুন - 'লাল'গড়ে মোদী ঝড়ে ভেঙে চুরমার ২৫ বছরের বামদুর্গ

২০১৩ সালের বিধানসভা নির্বাচনের পর থেকেই ত্রিপুরায় ঘাসফুল ফোটাতে উদ্যোগী হয়েছিল তৃণমূল নেতৃত্ব। সেজন্য দায়িত্ব দেওয়া হয়েছিল মুকুল রায়কে। প্রাথমিক ভাবে সেখানে কিছু সাফল্যও পেয়েছিল তৃণমূল। কংগ্রেসের ৬ বিধায়ককে দলে টেনেছিল তারা। কিন্তু মাস কয়েকের মধ্যেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন তাঁরা। এর মধ্যেই মুকুল রায়কে দল থেকে বহিষ্কার করে তৃণমূল। ফলে ত্রিপুরায় আরও দুর্বল হয়ে পড়ে তৃণমূলের সংগঠন।