Kidnap And Murder: বাংলাদেশ থেকে ফেরার পরই ট্রাকচালককে অপহরণ করে খুন বনগাঁয়

বাংলাদেশে জোর করে তার কাছে একজন কয়েকটি সোনার বিস্কুট দিয়েছিল।

Updated By: Jul 7, 2022, 11:54 AM IST
Kidnap And Murder: বাংলাদেশ থেকে ফেরার পরই ট্রাকচালককে অপহরণ করে খুন বনগাঁয়

মনোজ মন্ডল: অপহরণ করে খুনের অভিযোগ উঠল বনগাঁতে ৷ নিহতের নাম গৌর দত্ত। বয়স ৫২ বছর। গৌর দত্ত পেশায় ট্রাকচালক ছিলেন। নিহত সোনা পাচারে জড়িয়ে গিয়েছিল বলেও জানা যাচ্ছে। বাড়ি বনগাঁ পুরসভার তিন নম্বর ওয়ার্ডের চামড়াপট্টি এলাকায়। 

বুধবার রাতে গোপালনগর থানার সিমলে ফাঁড়ি এলাকা থেকে গৌরবাবুকে গুরুতর আহত অবস্থায় তুলে এনে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করে পুলিস। সেখানেই তার মৃত্যু হয় । গৌর দত্তের স্ত্রী দাবি করেছেন, তাকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করা হয়েছে।

পরিবার অভিযোগ করেছে, গৌরবাবুকে দিয়ে জোর করে সোনা পাচারের কাজ করানো হচ্ছিল। বুধবার ট্রাক নিয়ে পেট্রাপোল বন্দর দিয়ে বাংলাদেশে গিয়েছিলেন তিনি। সেখানেই একজন, গৌরবাবু আপত্তি জানানো সত্ত্বেও জোর করে তাঁর কাছে কয়েকটি সোনার বিস্কুট ধরিয়ে দেয়। যদিও সীমান্তে তল্লাশির সময় বাংলাদেশ বর্ডার গার্ডের জওয়ানরা সেগুলি নিয়েও নেয়।

তারপর অবশ্য বাড়ি ফিরে আসেন গৌরবাবু। কিন্তু এরপরই বাড়িতে কয়েকজন লোক চড়াও হয়ে গাড়ি তল্লাশি করে দেখার নামে গৌরবাবুকে নিয়ে যায়। তারপর থেকে তাঁর আর কোনও সন্ধান পায়নি পরিবার। খোঁজ না পেয়ে বনগাঁ থানার পুলিসের সঙ্গে যোগাযোগ করে পরিবার। 

এরপরই বুধবার রাতে পরিবারের লোকেরা পুলিস মারফত খবর পেয়ে হাসপাতালে  গিয়ে জানতে পারেন যে গৌরবাবুর মৃত্যু হয়েছে। এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের নাম রশিদ মন্ডল, মনোজ বৈদ্য ও রাকেশ কারিগর। অপহরণ করে খুনের ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Canning Murder: গুলির পর ধারালো অস্ত্রের কোপ! ৩ তৃণমূল নেতা-কর্মীকে নৃশংস খুন ক্যানিংয়ে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.